TMC: বিশ্বকাপের সেমিফাইনালের জন্য এবার তৃণমূলের সভার দিন বদল...

১৬ নভেম্বর নেতাজির ইন্ডোর স্টেডিয়ামে সভা হওয়ার কথা ছিল। কিন্তু সেদিন ইডেনে বিশ্বকাপের সেমিফাইনাল। পুলিস-প্রশাসনের একাংশের বক্তব্য়, যদি ভারতের খেলা পড়ে যায়, তাহলে সমস্যা হবে। তখন ভিড় সামাল দিতে পুলিসের একটি অংশকে মোতায়েন করতে হবে ইডেনে।

Updated By: Nov 2, 2023, 07:53 PM IST
TMC:  বিশ্বকাপের সেমিফাইনালের জন্য এবার তৃণমূলের সভার দিন বদল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: স্বয়ং মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন। কিন্তু বাদ সাধল ইডেনে বিশ্বকাপের সেমিফাইনাল! বদলে গেল নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলে সভার দিন। ১৬ নভেম্বরের বদলে সভা হবে  ২৩ নভেম্বর।

আরও পড়ুন: Jyotipriya Mallick | Ration Scam: খাদ্য দফতরেই বালু-বাকিবুর বৈঠক! রেশন দুর্নীতিতে ইডির হাতে এল 'বোমা'

পুজো শেষ। বকেয়া-বরাদ্দ ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সুর এবার সপ্তমে। বুধবার নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী বলেছিলেন, '১৬ নভেম্বর আমরা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সমস্ত পঞ্চায়েত, মিউনিসিপ্যালিটি,  গ্রামসভা, জেলা পরিষদ, সাংসদ-বিধায়ক, সবাইকে নিয়ে, ব্লক প্রেসিডেন্টকেও আমন্ত্রণ জানিয়েছি। বেলা ১২টার সময়ে, সেই মিটিং থেকে আমরা সিদ্ধান্ত নেব, একশোর দিনের কাজের টাকা দিতে হবে, যাদের কাজ করানো হয়েছে। আর তা না হলে আন্দোলন কিন্তু চূড়ান্ত পর্যায়ে যাবে'।

এদিকে ক্রিকেট বিশ্বকাপ চলছে। সেদিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের সভা, সেদিন ইডেনে সেমিফাইনাল ম্যাচ। সেই ম্যাচে কোন কোন দেশ মুখোমুখি হবে? গ্রুপ লিগের খেলার পরই তা জানা যাবে। পুলিস-প্রশাসনের একাংশের বক্তব্য়, যদি ভারতের খেলা পড়ে যায়, তাহলে সমস্যা হবে। তখন ভিড় সামাল দিতে পুলিসের একটি অংশকে মোতায়েন করতে হবে ইডেনে। সেকারণেই সভার দিনবদল করা হল। তৃণমূল সূত্রে তেমনই খবর।

আরও পড়ুন:  Neeta Ambani: নিজে হাতে অন্ন সেবা, জন্মদিনে পথশিশুদের কাছে পৌঁছে গেলেন নীতা আম্বানি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.