Mamata Banerjee: 'বাঁ হাঁটুর নিচে লিগামেন্ট ও কোমরের বাঁদিকে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী'

চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হতে রাজি হননি মমতা। এসএসকেএম থেকে বাড়িতে ফিরে যান তিনি।

Updated By: Jun 27, 2023, 09:11 PM IST
Mamata Banerjee: 'বাঁ হাঁটুর নিচে লিগামেন্ট ও কোমরের বাঁদিকে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী'

মৈত্রেয়ী ভট্টাচার্য: 'হাঁটুর নিচে লিগামেন্টে ও কোমরের বাঁদিকেও চোট পেয়েছেন'। তবে হাসপাতালে নয়, আপাতত বাড়িতে থেকেই চিকিৎসা করাতে চান মুখ্যমন্ত্রী। জানালেন এসএসকেএম-র ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায়। 

ঘটনাটি ঠিক কী? জলপাইগুড়ির ক্রান্তি থেকে তখন বাগডোগরা পথে মুখ্যমন্ত্রী। মাঝ-আকাশের প্রবল প্রাকৃতিক দুর্যোগের মধ্য়ে পড়ে হেলিকপ্টার। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে, বাগডোগার নামানো যায়নি কপ্টারটি। তাহলে? কপ্টারের মুখ অন্যদিকে ঘুরে দেন পাইলট। শেষপর্যন্ত শালুগাড়ার কাছে সেবক সেনা ছাউনি জরুরি অবতরণ করে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার।

আরও পড়ুন: ISI: ব্যারাকপুরে সেনায় আইএসআই চর? সিবিআইকে তদন্তের নির্দেশ হাইকোর্টের

এদিকে কপ্টারের জরুরি অবতরণের সময়ে কোমড়ে ও হাঁটুতে চোট পান মুখ্যমন্ত্রী। সড়ক-পথে কলকাতায় ফেরেন তিনি। এরপর যখন এসএসকেএম হাসপাতালে পৌঁছন, তখন খোঁড়াচ্ছিলেন মমতা। দেখেই বোঝা যাচ্ছিলেন, বেশ অস্বস্তিতেই রয়েছেন তিনি। মু্খ্যমন্ত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

 

সন্ধেয় মেডিক্যাল বুলেটিন প্রকাশ করল এসএসকেএম কর্তৃপক্ষ। হাসপাতালে অধিকর্তা  মণিময় বন্দ্যোপাধ্যায় জানান, 'কপ্টারের জরুরি অবতরণের সময়ে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। এসএসকেএমে পরীক্ষা-নিরীক্ষা চলছে। সিনিয়র চিকিৎসকরা মুখ্যমন্ত্রীকে দেখছেন। MIR করা হয়েছে। রিপোর্টে দেখা দিয়েছে, বাঁ হাঁটুর নিচে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। চোট লেগেছে কোমরে বাঁদিকেও'।

এদিন দুপুরে জলপাইগুড়ির ক্রান্তিতে জনসভা করেন মুখ্যমন্ত্রী। এরপর বাগডোগরার উদ্দেশ্যে রওনা দেন তিনি। বাগডোগরা থেকে কলকাতায় ফেরার কথা ছিল বিমানে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.