লালগড়ে মুখ্যমন্ত্রী

লালগড় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে একটি সরকারি কর্মসূচিতে যোগ দেবেন তিনি। সোমবার সন্ধে সাড়ে ছটা নাগাদ কলকাতা থেকে রওনা হওয়ার কথা মুখ্যমন্ত্রীর। রাতে তিনি মেদিনীপুর সার্কিট হাউসে থাকবেন। সেখানে পৌঁছে স্থানীয় বিধায়কদের সঙ্গে বৈঠক করতে পারেন মুখ্যমন্ত্রী।

Updated By: Apr 23, 2012, 08:38 AM IST

লালগড় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে একটি সরকারি কর্মসূচিতে যোগ দেবেন তিনি। সোমবার সন্ধে সাড়ে ছটা নাগাদ কলকাতা থেকে রওনা হওয়ার কথা মুখ্যমন্ত্রীর। রাতে তিনি মেদিনীপুর সার্কিট হাউসে থাকবেন। সেখানে পৌঁছে স্থানীয় বিধায়কদের সঙ্গে বৈঠক করতে পারেন মুখ্যমন্ত্রী।
মঙ্গলবার সকাল দশটায় সার্কিট হাউসেই প্রশাসনিক বৈঠক হবে। থাকবেন জেলার আধিকারিক, পুলিস সুপার-সহ প্রশাসনের কর্তাব্যক্তিরা। এরপর বেলা বারোটা নাগাদ লালগড়ের উদ্দেশ্যে রওনা হবেন মুখ্যমন্ত্রী। সেখানে একটি সরকারি অনুষ্ঠানে কৃষকদের ক্রেডিট কার্ড বিতরণ, পাট্টা বিলি করা হবে। বেশকিছু উন্নয়নমূলক প্রকল্পেরও শিলান্যাস করবেন। এর মধ্যে রয়েছে বিনপুরে একটি স্কুলের হস্টেলের শিল্যানাস, ডেবরায় হাসপাতালের শিল্যান্যাস। মঙ্গলবারই কলকাতায় ফিরে আসার কথা মুখ্যমন্ত্রী।     

.