এন্টালিতে সিন্ডিকেটের দখলদারি নিয়ে দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ

সিন্ডিকেটের দখলদারি নিয়ে দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ। আর তার জেরেই উত্তপ্ত হয়ে উঠল এন্টালির মতিঝিল এলাকা। জনবহুল এলাকায় চলল গুলি। অভিযোগ, শাসকদলের ছত্রছায়াতেই বাড়বাড়ন্ত এই দুষ্কৃতীদের।

Updated By: May 27, 2015, 07:31 PM IST

ওয়েব ডেস্ক: সিন্ডিকেটের দখলদারি নিয়ে দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ। আর তার জেরেই উত্তপ্ত হয়ে উঠল এন্টালির মতিঝিল এলাকা। জনবহুল এলাকায় চলল গুলি। অভিযোগ, শাসকদলের ছত্রছায়াতেই বাড়বাড়ন্ত এই দুষ্কৃতীদের।

বাবলু বনাম বাপি। এলাকায় সিন্ডিকেট ব্যবসার দখল নিয়ে দীর্ঘদিনের বিবাদ এই দুই দুষ্কৃতী ও তাঁদের দলবলের মধ্যে। সেই শত্রুতাই সংঘর্ষের আকার নিল মঙ্গলবার রাতে এন্টালির মতিঝিল এলাকায়। বাপি ও তাঁর সঙ্গীদের ছোঁড়া গুলিতে গুরুতর জখম হয়েছে বাবলু।

সিন্ডিকেট রাজকে কেন্দ্র করে এলাকার ত্রাস হয়ে উঠেছে এই দুই সমাজবিরোধী দল। অভিযোগ স্থানীয়দের। এমনকি পুলিসের খাতাতেও নাম রয়েছে এই দুষ্কৃতীদের। পুলিস সূত্রে খবর, বাবলু ও বাপি দুজনেই কিছুদিন আগে জেল থেকে ছাড়া পেয়েছে।

ঘটনার পর বাপির এক সঙ্গী চুনীলাল দাসকে গ্রেফতার করেছে পুলিস। পলাতক বাপি ও তার বাকি সঙ্গীরা। চুনীলালের বিরুদ্ধে খুনের চেষ্টা ও অস্ত্র রাখার মামলা দায়ের করেছে পুলিস।

.