তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগে উত্তপ্ত শোভাবাজার, মাথা ফাটল পুলিসের

পুলিস-জনতা খণ্ডযুদ্ধে উত্তপ্ত হয়ে উঠল শোভাবাজারের দুর্গাচরণ মিত্র স্ট্রিট। ঘটনায় আহত হয়েছেন এক পুলিসকর্মী। তাঁর মাথা ফেটেছে উত্তজিত জনতার আক্রমণে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছে RAF। হয়েছে লাঠিচার্জ।

Updated By: May 21, 2016, 09:23 PM IST
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগে উত্তপ্ত শোভাবাজার, মাথা ফাটল পুলিসের

ওয়েব ডেক্স : পুলিস-জনতা খণ্ডযুদ্ধে উত্তপ্ত হয়ে উঠল শোভাবাজারের দুর্গাচরণ মিত্র স্ট্রিট। ঘটনায় আহত হয়েছেন এক পুলিসকর্মী। তাঁর মাথা ফেটেছে উত্তজিত জনতার আক্রমণে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছে RAF। হয়েছে লাঠিচার্জ।

   

গতকাল রাত থেকেই তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীসংঘর্ষের অভিযোগ ওঠে। গতকালর পর আজও দিনভর উত্তপ্ত ছিল পরিবেশ। সন্ধেয় সেখানে পুলিস পৌঁছতেই শুরু হয়ে যায় খণ্ডযুদ্ধ। উত্তেজিত জনতা পুলিসের দিকে কাচের বোতল ও পাথর ছুঁড়তে থাকে বলে অভিযোগ। এই ঘটনায় মাথা ফেটে যায় এক পুলিসকর্মীর। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে হয় পুলিসকে।

সূত্রের খবর, এলাকায় তৃণমূল কংগ্রেস কাউন্সিলর সুন্দনা সরকার ও তাঁর বিরোধী গোষ্ঠীর বিবাদের জেরে ভোটের ফলের পর থেকেই অশান্তি শুরু হয়। বিরুদ্ধ গোষ্ঠীর অভিযোগ ভোটে তৃণমূল কংগ্রেস সাহায্য করেননি ওই কাউন্সিলর ও তাঁর অনুগামীরা। এলাকায় কয়েকটি দোকান ও বাড়ি ভাঙচুরেরও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

.