নির্বিচারে লাঠি চালানোর অভিযোগ উঠল সিভিক পুলিসদের বিরুদ্ধে

নির্বিচারে লাঠি চালানোর অভিযোগ উঠল সিভিক পুলিসদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দমদম থানা এলাকায়। দমদম থানায় সিভিক পুলিসের বিরুদ্ধে লাঠি চালোনোর অভিযোগও দায়ের করেছেন এলাকাবাসী। ঘটনার সূত্রপাত গতকাল রাতে। এয়ারপোর্ট দু নম্বর গেটের কাছে একটি গাড়ি ইউ টার্ন নেওয়ার সময় পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে।

Updated By: Apr 29, 2016, 10:06 PM IST
 নির্বিচারে লাঠি চালানোর অভিযোগ উঠল সিভিক পুলিসদের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: নির্বিচারে লাঠি চালানোর অভিযোগ উঠল সিভিক পুলিসদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দমদম থানা এলাকায়। দমদম থানায় সিভিক পুলিসের বিরুদ্ধে লাঠি চালোনোর অভিযোগও দায়ের করেছেন এলাকাবাসী। ঘটনার সূত্রপাত গতকাল রাতে। এয়ারপোর্ট দু নম্বর গেটের কাছে একটি গাড়ি ইউ টার্ন নেওয়ার সময় পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে।

পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। ব্যাপারটি মিটেও যায়। অভিযোগ, আধ ঘণ্টা পর দুই গাড়ি ভর্তি সিভিক পুলিস ঘটনাস্থলে হাজির হয়। এলাকার বহু বাড়িতে জিজ্ঞাসাবাদের নাম করে লাঠি চালাতে শুরু করে। এলাকাবাসীরা ঘটনা সম্পর্কে জানেন না বলেও তাদের ছাড় দেওয়া হয়নি। কয়েকজন বাসিন্দা আহতও হন। আজ সকালে সিভিক পুলিসদের বিরুদ্ধে ঘরে ঢুকে নির্দোষ ব্যক্তিদের মারধরের অভিযোগ দায়ের করেন এয়ারপোর্ট দু নম্বর গেট এলাকার বাসিন্দারা। 

.