দুষ্কৃতির খোঁজে সিআইডির তল্লাসি গার্ডেনরিচে

দুষ্কৃতীর গুলিতে কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চের এস আই তাপস চৌধুরীর নিহত হওয়ার ঘটনার তদন্তে আজ ফের গার্ডেনরিচে গেল সিআইডি। সিআইডির স্পেশাল আইজি বিনীত গোয়েলের নেতৃত্বে আট জন অফিসারের একটি দল আজ দুপুরে ভবানী ভবন থেকে গার্ডেনরিচ থানায় পৌঁছন। সেখান থেকে কলকাতা পুলিসের অফিসারদের সঙ্গে নিয়ে তাঁরা যান হরিমোহন ঘোষ কলেজের সামনে।

Updated By: Feb 15, 2013, 05:52 PM IST

দুষ্কৃতীর গুলিতে কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চের এস আই তাপস চৌধুরীর নিহত হওয়ার ঘটনার তদন্তে আজ ফের গার্ডেনরিচে গেল সিআইডি।
সিআইডির স্পেশাল আইজি বিনীত গোয়েলের নেতৃত্বে আট জন অফিসারের একটি দল আজ দুপুরে ভবানী ভবন থেকে গার্ডেনরিচ থানায় পৌঁছন। সেখান থেকে কলকাতা পুলিসের অফিসারদের সঙ্গে নিয়ে তাঁরা যান হরিমোহন ঘোষ কলেজের সামনে।
ওই দিন ঘটনাস্থলে কোথায় ছিল মোক্তারের বাহিনীর অবস্থান, কোথায় ছিল মুন্নার দলবল, পুলিসের ব্যারিকেড কোথায় ছিল, এসবই বিষয়ে খোঁজ খবর নেন তাঁরা। ঘুরে দেখেন ঘটনাস্থল।
এখনও ওই এলাকাতেই রয়েছে সিআইডির টিম।
গতকালই গার্ডেনরিচ কাণ্ডের তদন্তের দায়িত্ব সিআইডিকে দিয়েছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রীর নির্দেশেই রাজ্য গোয়েন্দা সংস্থাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্ব পেয়ে রাতেই গার্ডেনরিচ থানায় পৌঁছন সিআইডির হোমিসাইড শাখার অফিসাররা। থানা থেকে এই মামলার যাবতীয় নথি বুঝে নেন তাঁরা। এই মামলায় অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আগামিকালই আদালতে আবেদন জানাবে সিআইডি।

.