সশস্ত্র নিরাপত্তার বেষ্টনীতে পুরমন্ত্রীর বাড়ি

আচমকাই বাড়ানো হল পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়ির নিরাপত্তা। গতকাল রাত থেকেই তাঁর বাড়ির সামনে সশস্ত্র পুলিস মোতায়েন করা হয়েছে। মন্ত্রীদের সঙ্গে দেহরক্ষী থাকলেও মুখ্যমন্ত্রী ছাড়া অন্য কোনও মন্ত্রীদের বাড়ির সামনে সে ভাবে সশস্ত্র পুলিস মোতায়েন করা হয় না। কিন্তু, গার্ডেনরিচ-কাণ্ডে ফিরহাদ হাকিমের বিরুদ্ধে অভিযুক্তদের আড়াল করার অভিযোগ ওঠার পর বিক্ষোভের আশঙ্কায় তাঁর বাড়ির সামনে সশস্ত্র পুলিস-পাহারা বসানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

Updated By: Feb 15, 2013, 05:30 PM IST

আচমকাই বাড়ানো হল পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়ির নিরাপত্তা। গতকাল রাত থেকেই তাঁর বাড়ির সামনে সশস্ত্র পুলিস মোতায়েন করা হয়েছে।
মন্ত্রীদের সঙ্গে দেহরক্ষী থাকলেও মুখ্যমন্ত্রী ছাড়া অন্য কোনও মন্ত্রীদের বাড়ির সামনে সে ভাবে সশস্ত্র পুলিস মোতায়েন করা হয় না। কিন্তু, গার্ডেনরিচ-কাণ্ডে ফিরহাদ হাকিমের বিরুদ্ধে অভিযুক্তদের আড়াল করার অভিযোগ ওঠার পর বিক্ষোভের আশঙ্কায় তাঁর বাড়ির সামনে সশস্ত্র পুলিস-পাহারা বসানো হয়েছে বলে মনে করা হচ্ছে।
গার্ডেনরিচের ঘটনার পর পুলিস কমিশনারকে সরিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। তদন্তভার দেওয়া হয়েছে সিআইডিকে। ফিরহাদ হাকিমের ঘনিষ্ঠ পনেরো নম্বর বরো চেয়ারম্যান মহম্মদ ইকবাল ওরফে মুন্নার খোঁজে চলছে তল্লাসি।
গত বুধবার, মুন্না হুমকি দিয়েছিলেন তাঁকে গ্রেফতার করা হলে জনতাই জবাব দেবে। ফলে, ফিরহাদ হাকিমের বাড়িতে পাল্টা হামলার আশঙ্কা থাকায় পুলিসি নিরাপত্তা বাড়ানো হয়েছে বলেও মনে করা হচ্ছে।     

.