ভুয়ো ডাক্তার কাণ্ডে ৪ রুবি কর্তাকে তলব করল সিআইডি

ভুয়ো ডাক্তার কাণ্ডে ৪ রুবি কর্তাকে তলব করল সিআইডি। ডাক্তার না হয়েও একজন কীভাবে টানা একবছর ডাক্তারি  করে গেলেন? কাদের মদত ছিল এই অসাধু কারবারে? রুবি কর্তাদের জেরা করে তারই হদিশ পেতে চাইছেন গোয়েন্দারা। তলব করা হয়েছে হাসপাতালের তত্‍কালীন CEO -কেও।

Updated By: May 17, 2017, 09:19 PM IST
ভুয়ো ডাক্তার কাণ্ডে ৪ রুবি কর্তাকে তলব করল সিআইডি

ওয়েব ডেস্ক : ভুয়ো ডাক্তার কাণ্ডে ৪ রুবি কর্তাকে তলব করল সিআইডি। ডাক্তার না হয়েও একজন কীভাবে টানা একবছর ডাক্তারি  করে গেলেন? কাদের মদত ছিল এই অসাধু কারবারে? রুবি কর্তাদের জেরা করে তারই হদিশ পেতে চাইছেন গোয়েন্দারা। তলব করা হয়েছে হাসপাতালের তত্‍কালীন CEO -কেও।

নামেই চিকিত্‍সক। আসলে পুরোটাই ভুয়ো। ডাক্তার সেজে লোক ঠকানোর কারবার। ছদ্মবেশী ডাক্তার কাইজার আলমকে  হাতে নাতে পাকড়াও করেছে সিআইডি। কিন্তু কীভাবে সবার চোখে ধুলো দিয়ে দিনের পর দিন ডাক্তারি করে গেলেন  কাইজার?  এবার সেদিকেই কড়া নজর গোয়েন্দাদের।

ভুয়ো চিকিত্সক কাণ্ডে রুবি হাসপাতালের তিন বর্তমান কর্তা ও এক প্রাক্তন CEO কে তলব করছে সিআইডি। চিঠি পাঠানো হচ্ছে চারজনকে। ভুয়ো চিকিত্সক কাইজার আলম ২০১০ থেকে ১১ পর্যন্ত রুবি হাসপাতালে  ছিলেন। সেই সময় যিনি CEO-র  দায়িত্বে ছিলেন তলব করা  হচ্ছে তাঁকেও। মূলত কাইজারকে কীভাবে নিয়োগ করা হয়, কেন কাগজপত্র সঠিকভাবে পরীক্ষা করা হয়নি তা জানতে চাওয়া হবে রুবি কর্তাদের কাছে। প্রাক্তন CEO জানিয়েছেন, এইমুহুর্তে তিনি কলকাতার বাইরে। কোনও চিঠি পাননি। পেলে অবশ্যই হাজিরা দেবেন।

আরও পড়ুন, অপসারণের পরও শাহি ইমাম পদ ছাড়তে নারাজ নুর উর রহমান বরকতি

.