সমাজবিরোধীদের লড়াইয়ে রণক্ষেত্র চেতলা

দুই সমাজবিরোধী গোষ্ঠীর লড়াইকে কেন্দ্র করে গাড়ি, বাইক, দোকানপাট, বাড়িতে বেপরোয়া ভাঙচুর দেখল রবিবারের চেতলা।রেহাই পেলেন না মহিলারাও। ডিসি সাউথের নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করেন এলাকার মানুষ।

Updated By: Aug 24, 2014, 07:33 PM IST

কলকাতা: দুই সমাজবিরোধী গোষ্ঠীর লড়াইকে কেন্দ্র করে গাড়ি, বাইক, দোকানপাট, বাড়িতে বেপরোয়া ভাঙচুর দেখল রবিবারের চেতলা।রেহাই পেলেন না মহিলারাও। ডিসি সাউথের নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করেন এলাকার মানুষ।

 কাদির ও সাহেব। এলাকার দখল নিয়ে দীর্ঘদিন ধরেই চেতলার এই দুই সমাজ বিরোধীর লড়াই। শনিবার রাতে সাহেবের নেতৃত্বে এক দল দুষ্কৃতী কাদিরের অনুগামীদের উপরে চড়াও হয়। চলে মারধর, ভাঙচুর। রবিবার সকাল হতেই পাল্টা হামলা চালায় কাদিরের অনুগামীরা। চেতলা হার্ট রোডে উনিশের এ ও বি ঠিকানায় হাজির হয় কাদিরের পঞ্চাশ-ষাট জন অনুগামী। শুরু হয় হামলা। দোকানপাট, বাড়িতে চলে বেপরোয়া ভাঙচুর।

মহিলাদেরও ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিস বাহিনী।  কিন্তু, তারপরও এলাকায় যথেষ্ট উত্তেজনা ছিল। শেষ পর্যন্ত চেতলায় পৌছন ডিসি (সাউথ) মুরলীধর শর্মা। দুই গোষ্ঠীর লড়াইয়ে আতঙ্কিত এলাকাবাসী। দোষীদের গ্রেফতারের দাবিতে দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ করেন তাঁরা।

 

.