Park Circus Firing: ভরদুপুরে এলোপাথাড়ি গুলি পুলিসকর্মীর! পার্ক সার্কাসের 'হাড়হিম' করা সিসিটিভি ফুটেজ

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, তিনি কীভাবে এদিক ওদিক এলোপাথাড়ি গুলি ছুঁড়ছেন। প্রথমে পার্ক সার্কাসের দিকে যান। তারপরই বন্দুক নিয়ে...

Updated By: Jun 10, 2022, 04:59 PM IST
Park Circus Firing: ভরদুপুরে এলোপাথাড়ি গুলি পুলিসকর্মীর! পার্ক সার্কাসের 'হাড়হিম' করা সিসিটিভি ফুটেজ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভরদুপুরে পার্ক সার্কাসে (Park Circus) রক্তারক্তি কান্ড। এলোপাথাড়ি গুলি (Firing) চালালেন এক পুলিস কর্মী। চৌদুপ লেপচা নামে ওই পুলিসকর্মীর গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলার। বুকে গুলি লাগে তাঁর।  তারপরই 'আত্মঘাতী' হন অভিযুক্ত পুলিসকর্মী। নিজের সার্ভিস রিভলভার থেকেই নিজেকে গুলি করে 'আত্মঘাতী' হন ওই কনস্টেবল। নিজের মাথায় গুলি করেন তিনি। 

প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, বেশ কয়েক রাউন্ড গুলি চলে। প্রায় ১০ থেকে ১৫ রাউন্ড গুলি চলে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, তিনি কীভাবে এদিক ওদিক এলোপাথাড়ি গুলি ছুঁড়ছেন। কিন্তু কেন গুলি ছোঁড়েন তিনি? প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, মানসিক অবসাদে ভুগছিলেন চৌদুপ লেপচা নামে ওই পুলিসকর্মী। তবে কী কারণে মানসিক অবসাদ? কর্মক্ষেত্রে কোনও অসন্তোষ নাকি ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা? তা এখনও স্পষ্ট নয়। 

কালিম্পঙে বাড়ি চৌদুপ লেপচার। আগে স্পেশাল টাস্ক ফোর্সে ছিলেন। দিন পাঁচেক আগে সশস্ত্র বাহিনীর পঞ্চম ব্যাটেলিয়নে পোস্টিং হয়। ছুটিতে বাড়িতে গিয়েছিলেন। ছুটি থেকে ফিরে শুক্রবারই কাজে যোগ দেন। বাংলাদেশের হাই কমিশনের সামনে কিয়স্কে ডিউটিতে ছিলেন তিনি। আচমকাই সার্ভিস রাইফেল নিয়ে বেরিয়ে এসে ছোটাছুটি শুরু করেন। 

প্রথমে পার্ক সার্কাসের দিকে যান। তারপরই বন্দুক নিয়ে ঘটনাস্থলে দিকে যান। এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন। তাতে পথচারী মহিলা ও একজনের গুলি লাগে। প্রথম ম্যাগজিন ভরে সেই গুলি চালান। তারপর আবার দ্বিতীয় ম্যাগজিন ভরেন। সেখান থেকে নিজেকে গুলি করেন।

আরও পড়ুন, Park Circus Firing: মানসিক অবসাদেই এলোপাথাড়ি গুলি? পার্ক সার্কাসে পুলিসকর্মীর মৃত্যুতে রহস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.