সারদাকাণ্ডে রাজনৈতিকভাবে প্রভাবশালী দুই ষড়যন্ত্রকারীকে চিহ্নিত করেছে সিবিআই

সারদাকাণ্ডে দুই ষড়যন্ত্রকারীকে চিহ্নিত করেছে সিবিআই। দুজনেই রাজনৈতিকভাবে প্রভাবশালী। তবে এখনও তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়নি। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে সন্তুষ্ট হলে তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কাজ শুরু করবে সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে উদ্ধৃত করে আজ এই খবর জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

Updated By: Oct 19, 2014, 08:11 PM IST
সারদাকাণ্ডে রাজনৈতিকভাবে প্রভাবশালী দুই ষড়যন্ত্রকারীকে চিহ্নিত করেছে সিবিআই

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে দুই ষড়যন্ত্রকারীকে চিহ্নিত করেছে সিবিআই। দুজনেই রাজনৈতিকভাবে প্রভাবশালী। তবে এখনও তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়নি। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে সন্তুষ্ট হলে তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কাজ শুরু করবে সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে উদ্ধৃত করে আজ এই খবর জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

সিবিআইকে উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, এপর্যন্ত বেশ কয়েকজনকে জেরা করে ওই দুজন ষড়যন্ত্রকীরকে চিহ্নিত করা হয়েছে। তবে তাঁদের বিরুদ্ধে নিখাদ তথ্যপ্রমাণের ভিত্তিতেই এগোতে চান সিবিআই আধিকারিকেরা। সম্ভবত এমাসের শেষেই সারদা ট্যুর অ্যান্ড ট্রাভেল্স সংস্থার মামলায় প্রথম চার্জশিট দিতে চলেছে সিবিআই।

সারদা তদন্তে রাজ্য সরকারের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগও এনেছে সিবিআই। সুদীপ্ত সেনের জমিজমা সংক্রান্ত নথি দিতে দেরি করছে রাজ্য সরকার, অভিযোগ সিবিআইয়ের। রাজ্য সরকারের ভূমি দফতরের কাছে সুদীপ্ত সেনের জমিজমা সংক্রান্ত সব নথি দেওয়ার জন্য আবেদন জানানো হয়েছে সিবিআইয়ের তরফে। সিবিআইয়ের অভিযোগ, রাজ্য সরকার দফায় দফায় তথ্য দিচ্ছে এবং এখনও পুরো তথ্য দেয়নি। 

.