সুপ্রিম কোর্টে যেতে পারে তৃণমূল, আগেভাগে শীর্ষ আদালতে ক্যাভিয়েট দাখিলের পথে CBI

হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে শীর্ষ আদালতে যাচ্ছে তৃণমূল:সূত্র

Updated By: May 18, 2021, 06:10 PM IST
সুপ্রিম কোর্টে যেতে পারে তৃণমূল, আগেভাগে শীর্ষ আদালতে ক্যাভিয়েট দাখিলের পথে CBI

নিজস্ব প্রতিবেদন: সোমবার নারদা মামলায় ধৃত ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়ের জামিন মঞ্জুর করে নিম্ন আদালত। তবে নিম্ন আদালতের সেই নির্দেশের উপর স্থগিতাদেশ দেয় হাইকোর্ট। সূত্রের খবর, হাইকোর্টের সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে এবার সুপ্রিম কোর্টে যাচ্ছে তৃণমূল। আর সেই আশঙ্কা থেকেই তড়িঘড়ি সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল করতে চলেছে সিবিআই।   

আরও পড়ুন: ‘কলকাতার মানুষকে আমায় বাঁচাতে দিল না’, জেলযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন Firhad

সিবিআই সূত্রে খবর, আজই শীর্ষ আদালতে এই ক্যাভিয়েট দাখিল করা হতে পারে। তৃণমূল সুপ্রিম কোর্টে আবেদন করার আগেই এই ক্যাভিয়েট দাখিল করতে চান সিবিআইয়ের আইনজীবীরা। অর্থাৎ আইনিযুদ্ধে রাজ্যের শাসকদলের থেকে একদম এগিয়ে থাকতে চান তদন্তকারীরা। সোমবার সকালে তৃণমূলের তিনজন হেভিওয়েট নেতা ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। বাড়ি থেকে নিজাম প্যালেস আনা হয় তাঁদের।

আরও পড়ুন: কাকভোরে অসুস্থ হয়ে পড়লেন মদন-শোভন, ভর্তি SSKM-এ, রয়েছে Oxygen সাপোর্ট

সতীর্থদের পাশে দাঁড়ান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় ছ ঘণ্টা নিজাম প্যালেসে বসে থাকেন তিনি। সোমবার দিনভর নাটকের পর নিম্ন আদালতে চারজনের জামিন মঞ্জুর হয়। কিন্তু পরবর্তীতে হাইকোর্টে সেই জামিন খারিজ হয়ে যায়। আগামী ১৯ মে, বুধবার সেই মামলার পরবর্তী শুনানি। মাঝখানে এই কদিন জেল হেফাজতে থাকতে হবে চার হেভিওয়েটকে।

.