সারদাকাণ্ডে আরও কয়েকজন প্রভাবশলীকে গ্রেফতার করতে চায় সিবিআই

সারদাকাণ্ডে আরও কয়েকজন প্রভাবশলীকে গ্রেফতার করতে চায় সিবিআই। বিষয়টি নিয়ে দিল্লির অনুমতির অপেক্ষায় এরাজ্যের তদন্তকারীরা।  সারদা কেলেঙ্কারির তদন্তে  এই মুহূর্তে সিবিআইয়ের  নজরে কয়েকজন রাজনৈতিক নেতার ভূমিকা। নজরে রয়েছে সেবি ও রেজিস্ট্রারস অফ কোম্পানি দফতরের কয়েকজন কর্তার ভূমিকাও।  

Updated By: Nov 4, 2014, 11:46 PM IST
সারদাকাণ্ডে আরও কয়েকজন প্রভাবশলীকে গ্রেফতার করতে চায় সিবিআই

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে আরও কয়েকজন প্রভাবশলীকে গ্রেফতার করতে চায় সিবিআই। বিষয়টি নিয়ে দিল্লির অনুমতির অপেক্ষায় এরাজ্যের তদন্তকারীরা।  সারদা কেলেঙ্কারির তদন্তে  এই মুহূর্তে সিবিআইয়ের  নজরে কয়েকজন রাজনৈতিক নেতার ভূমিকা। নজরে রয়েছে সেবি ও রেজিস্ট্রারস অফ কোম্পানি দফতরের কয়েকজন কর্তার ভূমিকাও।  

বিষয়টি নিয়ে আজ সিজিও কমপ্লেক্সে  বিশেষ বৈঠকে বসেন সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দলের সদস্যরা। সেখানেই প্রভাবশালী কয়েজনকে গ্রেফতারির বিষয়ে আলোচনা হয়। এরপরেই  বৈঠকের রিপোর্ট পাঠনো হয়  নয়াদিল্লির সদর দফতরে।  অন্যদিকে, আগামী কাল নগর দায়েরা আদালতে সারদা মামলার শুনানি।  আদালতে অসম্পূর্ণ চার্জশিট পেশ করার জন্য সিবিআইয়ের  তদন্তকারী অফিসারকে তলব করেছেন বিচারক।

এদিকে, ওড়িশায় চিটফান্ড কেলেঙ্কারির তদন্ত করতে নেমে এক  সাংসদ  ও দুই  প্রাক্তন বিধায়ককে গ্রেফতার করল সিবিআই।  ধৃতদের মধ্যে রয়েছেন ময়ুরভঞ্জের বিজেডি সাংসদ  রামচন্দ্র হাঁসদা, ও বিজেডির প্রাক্তন বিধায়ক সুবর্ণ নায়েক। গ্রেফতার করা হয়েছে বিজেপির প্রাক্তন বিধায়ক হীতেশ বাগারতিকেও।

নব দিগন্ত ক্যাপিটাল লিমিটেড নামে একটি ভুয়ো আর্থিক সংস্থার ডিরেক্টর ছিলেন এই তিন রাজনৈতিক নেতা। জুলাইয়ে হাঁসদার ময়ুরভঞ্জের বাড়িতে হানা দিয়ে ২৮ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে সিবিআই।

.