রাজীবের খোঁজে হন্যে সিবিআই, পার্কস্ট্রিটে ফের জিজ্ঞাসাবাদ স্ত্রীকে

প্রায় পনেরো মিনিট ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রাজীবের স্ত্রী সঞ্চিতা কুমারকে। 

Updated By: Sep 22, 2019, 02:19 PM IST
রাজীবের খোঁজে হন্যে সিবিআই, পার্কস্ট্রিটে ফের জিজ্ঞাসাবাদ স্ত্রীকে

নিজস্ব প্রতিবেদন: রাজীব কুমারকে নাগালে পেতে নাস্তানাবুদ সিবিআই। রাজ্য থেকে ভিন রাজ্যে লাগাতার অভিযান চালাচ্ছে গোয়েন্দাদের বিশেষ টিম। রবিবার শহর জুড়ে খানাতল্লাশি চালাচ্ছে গোয়েন্দাদের ৫ দল। এদিন দুপুরে ৩৪ পার্কস্ট্রিটের কোয়ার্টে ফের হানা দেয় সিবিআই দল। প্রায় পনেরো মিনিট ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রাজীবের স্ত্রী সঞ্চিতা কুমারকে। 

এরপর সেখান থেকে বেরিয়ে মা ফ্লাইওভার ধরে সল্টলেকের দিকে রওয়া হয় ওই দল। অন্যদিকে আলিপুরের বডিগার্ড লাইনেও চলে খানাতল্লাসি। আপাতত গোয়েন্দাদের একটি দল ভবানী ভবনের পথে রওনা হয়েছে। তবে তদন্তকারীরা ভবানী ভবনের ভিতর ঢুকবেন নাকি অন্যত্র চলে যাবেন তা এখনও স্পষ্ট নয়। 

উল্লেখ্য, ইতিমধ্যেই রাজীব ঘনিষ্টদের দফায় দফায় জিজ্ঞাসা করা হচ্ছে। শনিবার সিবিআইয়ের পক্ষ থেকে একটি চিঠি দেওয়া হয়েছে ডিসি পোর্ট মির ওয়াকার রেজাকেও । বেশ কয়েকজন বড় ব্যবসায়ীও রয়েছেন গোয়েন্দাদের সন্দেহের তালিকায়। রয়েছে একটি ট্রাফেল এজেন্সির নামও। তাঁরা মনে করছেন রাজীব কুমারকে গা ঢাকা দিতে সাহায্য করছেন ওই সন্দেহভাজনরাই। 

আরও পড়ুন: চিটফান্ডকাণ্ডের তদন্তে সিবিআইয়ের নজরে এবার রাজীব ঘনিষ্ঠ এক পুলিসকর্তা

এদিকে, শনিবার আলিপুর জাজেস কোর্টে রাজীব কুমারের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছে। রবিবার যথেষ্ট তৎপরতা চোখে পড়েছে সিবিআই দফতরে। আজ একযোগে সিবিআই-এর ৫টি টিম সিজিও কমপ্লক্সে থেকে বেরিয়ে শহরের বিভিন্ন জায়গায় রাজীব কুমারের খোঁজে হানা দিয়েছে।

Tags:
.