সারদাকাণ্ডে এবার সিবিআইয়ের জেরার মুখে কর্ণেল সৌমিত্র রায়

সারদাকাণ্ডে এবার সিবিআইয়ের জেরার মুখে কর্ণেল সৌমিত্র রায়। সারদার নিরাপত্তা উপদেষ্টা ছিলেন তিনি। কর্ণেল সৌমিত্র রায় শুধুমাত্র নিরাপত্তার দায়িত্বে ছিলেন নাকি তাঁর মাধ্যমে কোন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আলাপ হয়েছিল সুদীপ্ত সেনের, তা খতিয়ে দেখছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। তাঁর মাধ্যমে সুদীপ্ত সেনের কোন কেন্দ্রীয় নিয়ামক সংস্থার সঙ্গে যোগাযোগ হয়েছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

Updated By: Oct 11, 2014, 03:48 PM IST

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে এবার সিবিআইয়ের জেরার মুখে কর্ণেল সৌমিত্র রায়। সারদার নিরাপত্তা উপদেষ্টা ছিলেন তিনি। কর্ণেল সৌমিত্র রায় শুধুমাত্র নিরাপত্তার দায়িত্বে ছিলেন নাকি তাঁর মাধ্যমে কোন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আলাপ হয়েছিল সুদীপ্ত সেনের, তা খতিয়ে দেখছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। তাঁর মাধ্যমে সুদীপ্ত সেনের কোন কেন্দ্রীয় নিয়ামক সংস্থার সঙ্গে যোগাযোগ হয়েছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে, সারদাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয় কলকাতার নামী চা ব্যবসায়ী সজ্জন আগরওয়ালকে। তাঁর আইনজীবী আজ দেখা করেন সিবিআই দফতরে। তিনি জানান শারীরিক অসুস্থতার কারণে হাজিরা দিতে পারেননি সজ্জন আগরওয়াল। তাঁর ছেলে সন্ধির আগরওয়ালকে আগেই গ্রেফতার করেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সিবিআই জেরায় সুদীপ্ত সেন জানান, ইস্টবেঙ্গন কর্তা দেবব্রত সরকারের মাধ্যমে তাঁর আলাপ হয় সন্ধির ও সজ্জন আগরওয়ালের সঙ্গে। চিটফান্ডের ব্যবসায়ে সেবি যাতে কোন বাধা হয়ে না দাঁড়ায় তা দেখার দায়িত্বে ছিলেন দুজনে।

.