Soham Chakraborty: আরও বিপাকে সোহম! এবার হাইকোর্টে মামলায় 'ফাঁসতে চলেছেন' অভিনেতা-বিধায়ক...

Soham Chakraborty: নিউটাউনের সাপুর্জির এলাকার একটি রেস্তরাঁয় শুটিং চলছিল সোহম চক্রবর্তীর। সেখানে গাড়ি পার্কিং করা নিয়ে বচসা। আর তারপরই রেস্তরাঁ মালিককে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে সোহমের বিরুদ্ধে। 

Updated By: Jun 12, 2024, 11:40 AM IST
Soham Chakraborty: আরও বিপাকে সোহম! এবার হাইকোর্টে মামলায় 'ফাঁসতে চলেছেন' অভিনেতা-বিধায়ক...

অর্ণবাংশু নিয়োগী: আরও বিপাকে অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী। বিধায়ক সোহমের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ রেস্তরাঁ মালিক। অভিযোগ, আনিসুল এবং তাঁর পরিবার হুমকির মুখে আছে। তাই নিজের ও পরিবারের নিরাপত্তা এবং এই ঘটনায় যথাযথ তদন্ত চেয়ে আবেদন করে মামলা করার আর্জি রেস্তরাঁ মালিকের। মামলা করার অনুমতি দিয়েছেন বিচারপতি অমৃতা সিনহা। এই সপ্তাহেই শুনানির সম্ভাবনা।

প্রসঙ্গত,  শুক্রবার রাতে নিউটাউনের সাপুর্জির এলাকার একটি রেস্তরাঁয় শুটিং চলছিল অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তীর। সেখানেই গাড়ি পার্কিং করা নিয়ে রেস্তরাঁ মালিকের সঙ্গে কথা কাটাকাটি। আর তারপরই বেধড়ক মারধরের অভিযোগ ওঠে সোহমের বিরুদ্ধে। অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তাঁকে লাথি মারেন বিধায়ক সোহম। যদিও সোহমের দাবি, "অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে গালাগালি করছিলেন রেস্তরাঁ মালিক। সেই কারণে আমিও মেরেছি।" এই ঘটনায় সোহম ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রেস্তরাঁ মালিক ও কর্মীরা। পালটা রেস্তোরাঁর মালিক ও ম্যানেজারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সোহম চক্রবর্তীও।

এদিকে ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। আর রবিবারই জনপ্রতিনিধিদের নম্র হওয়ার বার্তা দেন অভিষেক। নাম না করে এক্স হ্যান্ডেলে অভিষেক লেখেন, 'জয় নম্র ও বিনয়ী হতে শেখায়। তৃণমূল কংগ্রেসের সকল নেতা ও সদস্য়দের অনুরোধ করছি জনগণ আমাদের প্রতি যে আস্থা রেখেছেন তাতে ভরসা রাখুন ও সেই আস্থাকে স্বীকৃতি দিয়ে সম্মান জানান। নির্বাচিত জনপ্রতিনিধিরা জনগণের আদেশের কাছে ঋণী এবং তাদের উচিত আরও দায়িত্বশীলভাবে কাজ করা।' পাশাপাশি, সোহম নিয়ে মুখ খোলেন দেবও। দেব বলেন, 'সোহম অত্যন্ত বুদ্ধিমান ছেলে, আমার বন্ধুও। কিন্তু বন্ধু বলেই যে তার সবটা ভালো, তেমনটা নয়। আমি যেদিনই শুনেছি, সেদিনই ওকে ফোনে যা জানানোর জানিয়েছিলাম। সংবাদমাধ্যমের সামনেও একই মত প্রকাশ করি। আমি মনে করি সোহমের ক্ষমা চাওয়া উচিত এবং নিয়ম মেনে চলা উচিত।'

যদিও রেস্তরাঁ কাণ্ডে সোহমের পাশে দাঁড়িয়েছেন মদন মিত্র। তিনি মনে করেন, সোহমের মতন ভালো ছেলে হয় না। যে ঘটনা ঘটিয়েছে, সেটা অবশ্যই অন্যায়। কিন্তু এই নিয়ে এত লাফালাফি করার কিছু নেই। সোহমের বিরুদ্ধে দেবের মন্তব্য নিয়েও রীতিমতো তোপ দেখেছেন মদন মিত্র। তাঁর দাবি, দেব সিনেমার সাংসদ! সিনেমা না করলে কোনওদিন-ই সাংসদ হতে পারতেন না! দেবের মতো এরকম অনেক ছেলে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে, যারা কেউ সাংসদ হতে পারেননি। বলেন,"আমি মনে করি, দেবের মন্তব্য আসলে একটা দাদাগিরি। এটা ঠিক না।"

আরও পড়ুন, Madan Mitra: লোকসভায় তৃণমূল ২৯, মদন মিত্রের জামাই ষষ্ঠীতেও তাই ২৯!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.