সপ্তমীর সন্ধ্যায় অঘটন, পথ দুর্ঘটনায় গুরুতর জখম 'টেলিউডে'র দুই কুশলী, হাসপাতালে মুখ্যমন্ত্রী

সপ্তমীর সন্ধ্যেতে একদিকে উৎসবে মাতোয়ারা রাজ্য। অপরদিকে সন্ধ্যে নাগাদ সাঁতারাগাছিতে পথ দুর্ঘটনায় জখম হয়েছেন অভিনেতা পীযূষ গাঙ্গুলী এবং অভিনেত্রী মালবিকা সেন। পুলিস সুত্র থেকে জানা গেছে, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের গাড়ির।

Updated By: Oct 21, 2015, 12:14 AM IST
সপ্তমীর সন্ধ্যায় অঘটন, পথ দুর্ঘটনায় গুরুতর জখম 'টেলিউডে'র দুই কুশলী, হাসপাতালে মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: সপ্তমীর সন্ধ্যেতে একদিকে উৎসবে মাতোয়ারা রাজ্য। অপরদিকে সন্ধ্যে নাগাদ সাঁতারাগাছিতে পথ দুর্ঘটনায় জখম হয়েছেন অভিনেতা পীযূষ গাঙ্গুলী এবং অভিনেত্রী মালবিকা সেন। পুলিস সুত্র থেকে জানা গেছে, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের গাড়ির।

কলকাতার এক বেসরকারি হাসপাতালের আইসিসিইউতে ভর্তি আছেন তাঁরা। হাসপাতাল সূত্রে জানা গেছে, পীযূষের হাত, পা এবং পাঁজরের হাড় ভেঙে গিয়েছে। এছাড়াও তাঁর সারা শরীর থেকে প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে, যার জেরে এখনও আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন তিনি। মাথায় চোট লেগেছে মালবিকা সেনের। এখন তাঁর অবস্থা কিছুটা স্থিতিশীল। তবে সিটি স্ক্যান করা হয়েছে।

তাঁদের দেখতে হাসপাতালে পৌঁছেন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।  অপরদিকে এখনও সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন পীযূষ। তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন ডাক্তারেরা। এছাড়া তাঁর চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হবে বলে জানিয়েছেন তাঁরা। 

"মা দুর্গা বাঁচিয়ে দিয়েছেন দুজনকেই। আগামীকাল সকাল সাড়ে ৭টায় প্লাস্টিক সার্জারি হবে নৃত্যশিল্পী মালবিকার। দুপুর দেড়টায় অস্ত্রোপচার হবে পীযূষের", হাসপাতাল থেকে বেরিয়ে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

.