CAA: মানুষকে আইন বোঝাতে বাড়ি বাড়ি যাবেন ৩০ হাজার বিজেপি বিস্তারক

জানুয়ারি মাস থেকেই বাড়ি বাড়ি গিয়ে আইন বোঝানোর এই কর্মসূচি শুরু করবে বিজেপি।

Reported By: অঞ্জন রায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Dec 26, 2019, 01:43 PM IST
CAA: মানুষকে আইন বোঝাতে বাড়ি বাড়ি যাবেন ৩০ হাজার বিজেপি বিস্তারক

নিজস্ব প্রতিবেদন : মানুষকে আইন বোঝাতে বাড়ি বাড়ি যাবেন বিজেপির বিস্তারকরা। নাগরিকত্ব সংশোধনী আইন, এনআরসি নিয়ে মানুষকে সঠিক বার্তা দিতেই এই কর্মসূচি নেওয়া হয়েছে বলে বিজেপি সূত্রে খবর।

নাগরকিত্ব সংশোধনী আইনের বিরোধিতায় রাস্তায় নেমেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা শহরে একের পর এক পদযাত্রায় অংশ নিচ্ছেন। একইসঙ্গে উত্তরবঙ্গেও মিছিলের ডাক দিয়েছেন তৃণমূল নেত্রী। পাল্টা এবার পথে নামছে বিজেপিও। ইতিমধ্যেই জে পি নাড্ডার নেতৃত্বে কলকাতায় অভিনন্দন যাত্রা করেছে বিজেপি। শিলিগুড়িতেও মিছিল করেছে বিজেপি। এবার একেবারে বাড়ি বাড়ি গিয়ে নাগরিকত্ব সংশোধনী আইন বোঝানোর কর্মসূচি নিল বিজেপি।

বঙ্গ বিজেপি সূত্রে খবর, কমপক্ষে ৩০ হাজার বিস্তারক এরাজ্যে রাস্তায় নামছেন। এই বিস্তারকরা বাড়ি বাড়ি গিয়ে মানুষের সঙ্গে সিএএ নিয়ে কথা বলবেন। তাঁদের বোঝাবেন। জানুয়ারি মাস থেকেই বাড়ি বাড়ি গিয়ে আইন বোঝানোর এই কর্মসূচি শুরু করবে বিজেপি। জে পি নাড্ডার সঙ্গে বৈঠকেই এই সিদ্ধান্ত নেয় বিজেপি।

আরও পড়ুন, ফেসবুকে মহিলাদের নামে অ্যাকাউন্ট খুলে লক্ষাধিক টাকা প্রতারণা, দমদম থেকে আটক যুবক

এছাড়া, নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ১ কোটি চিঠি পাঠানোরও কর্মসূচি নিয়েছে বিজেপি। উল্লেখ্য, এর আগেও প্রধানমন্ত্রী মোদীকে চিঠি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি। সেবার অবশ্য এত সংখ্যক পোস্টকার্ড পাওয়া যায়নি। এবার নতুন করে আবার প্রধানমন্ত্রী মোদীকে চিঠি পাঠানোর কর্মসূচি নিচ্ছে বিজেপি।

.