নানুরে নিহত স্বরূপ গড়াইয়ের দেহ পরিবারকে দেওয়া হল না কেন, জবাব চাইতে এনআরএস যাচ্ছে বিজেপি

সোমবার রাতেই বোলপুর পৌঁছে গিয়েছে নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ

Updated By: Sep 10, 2019, 09:14 AM IST
নানুরে নিহত স্বরূপ গড়াইয়ের দেহ পরিবারকে দেওয়া হল না কেন, জবাব চাইতে এনআরএস যাচ্ছে বিজেপি

অয়ন ঘোষাল ও রণয় তিওয়ারি

বোলপুর পৌঁছে গিয়েছে নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ। এদিকে দেহ চাইতে আজ সকাল নটায় এনআরএস হাসপাতালে যাচ্ছে রাজ্য বিজেপি ও পরিবারের লোকজন। দেহ না পেলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।

আরও পড়ুন-মমতা যা করছে, পালটা হবে, জেরার পর থানা থেকে বেরিয়ে বললেন মুকুল

সোমবার গভীর রাতে মৃতদেহ এনআরএস হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয় বোলপুর মহকুমা হাসপাতাল মর্গে। মৃতের দাদার দাবি মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়ার নিয়ম। মঙ্গলবার এনআরএসে যাব। দেহ না পেলে আইনি পথে হাঁটব।

মৃত স্বরূপ গড়াইয়ের দাদা অনুপ গড়াই বলেন, ‘হাসপাতাল কর্তৃপক্ষকে বলেছিলাম মঙ্গলবার হাসপাতালে বডি নিতে যাব। কিন্তু পরে সংবাদমাধ্যম থেকে জানতে পারছি পুলিস রাতেই বডি নিয়ে চলে গিয়েছে। প্রশাসনের তরফে আমাদের কিছু জানানো হয়নি। মঙ্গলবার সকালে হাসপাতালে বডি নিতে যাব। না পেল আইনের আশ্রয় নেব।’

অনুপ গড়াই জি ২৪ ঘণ্টাকে বলেন, মৃতের প্রায় সব নিকটাত্মীয় এখন কলকাতায়। তারা দলীয় পার্টি অফিসে দলীয় নিরাপত্তায় রয়েছেন। যে পার্টি অফিসের দূরত্ব এনআরএস হাসপাতাল থেকে বড়জোর মিনিট পাঁচেক। তাও কেন তাদের সম্পূর্ণ অন্ধকারে রেখে পুলিশের ২২ গাড়ির কনভয় নিয়ে রাতেই শহর থেকে দেহ নিয়ে চলে গেল নানুর? সরকারি হাসপাতালে কারও মৃত্যু হলে মৃতদেহ আত্মীয়দের হাতে তুলে দেওয়াই নিয়ম। স্বরূপ গড়াইয়ের ক্ষেত্রে কেন তা মানা হল না?

আরও পড়ুন-টিউশন থেকে ফেরার পথে অ্যাসিড হামলা, মুখ-পিঠ পুড়ল মাধ্যমিকের ২ ছাত্রীর

এদিকে, বিজেপির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরি সোমবারই বলেন,  আগামিকাল সকালে হাসপাতালে যাব আমরা। বডি না পেলে বৃহত্তর আন্দোলন হবে। দলীয় সূত্রে খবর আজ সকাল নটা নাগাদ এনআরএস হাসপাতালে স্বরূপ গড়াইয়ের পরিবারের লোকজনকে নিয়ে যাচ্ছেন বিজেপি নেতারা।

 

.