ট্যাংরায় আক্রান্ত মহিলা-সহ ৫ BJP সমর্থক, মারধরের অভিযোগ TMC-র বিরুদ্ধে

অভিযোগ অস্বীকার শাসকদলের।

Updated By: Jan 12, 2021, 11:54 PM IST
ট্যাংরায় আক্রান্ত মহিলা-সহ ৫ BJP সমর্থক, মারধরের অভিযোগ TMC-র বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: বিজেপি সমর্থক হওয়া কি অপরাধ! ট্যাংরায় ফের মহিলা-সহ ৫ জনকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে। অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। এলাকায় উত্তেজনা রয়েছে।

ভোটের মুখে চড়ছে রাজনীতির পারদ। রাজ্যের প্রায় সর্বত্রই সংঘর্ষে জড়িয়ে পড়ছেন বিজেপি ও তৃণমূল সমর্থকরা। কোথা কোথাও আবার বিরোধীদের উপর হামলার অভিযোগও উঠছে। অশান্তির আঁচ এবার পৌঁছে গেল খাস কলকাতায়। স্থানীয় সূত্রে খবর, ৬ জানুয়ারি ট্য়াংরাতে এক বিজেপি কর্মীদের মারধর করা হয়। সেবারও অভিযোগ ছিল তৃণমূলের বিরুদ্ধে। ফের একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল।

আরও পড়ুন: জুনিয়র মৃধা খুনে মূল অভিযুক্ত প্রিয়াঙ্কার জামিনের আবেদন খারিজ, তিনদিনের CBI হেফাজতের নির্দেশ

জানা গিয়েছে, মঙ্গলবার ভরসন্ধেবেলায় ট্যাংরার মথুরবাবু লেনে কম্বল বিতরণ করছিলেন বিজেপি সমর্থকরা। তখনই তাঁদের উপর চড়াও হয় এক দল দুষ্কৃতী। মহিলা-সহ ৫ জনকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। আক্রান্তদের দাবি, বিজেপি সমর্থক হওয়ার কারণে তাঁদের উপর হামলা চালিয়েছে তৃণমূল কর্মীরা। রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে এনআরএস (NRS Medical College and Hospital) হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। প্রাথমিক চিকিৎসার পর অবশ্য সকলেই ছেড়ে দেওয়া হয়। হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসক। চাপা উত্তেজনা রয়েছে এলাকায়।

.