কেন্দ্রীয় নেতৃত্বের হঠাৎ তলব, তড়িঘড়ি দিল্লি ছুটলেন বঙ্গ BJP-র ৩ সাংসদ

দিল্লি গেলেন অর্জুন, সৌমিত্র, নিশীথ।

Updated By: Jun 9, 2021, 01:16 PM IST
 কেন্দ্রীয় নেতৃত্বের হঠাৎ তলব, তড়িঘড়ি দিল্লি ছুটলেন বঙ্গ BJP-র ৩ সাংসদ

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর পর এবার, দিল্লি গেলেন বঙ্গ বিজেপির তিন সাংসদ। বুধবার সকালে কেন্দ্রীয় নেতৃত্বের ডাকে দিল্লি গেলেন অর্জুন সিং, সৌমিত্র খাঁ ও নিশীথ প্রামানিক। গতকাল দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক। আজ হঠাৎ কী কারণে তিন সাংসদের দিল্লিযাত্রা? জল্পনা তুঙ্গে।

সূত্রের খবর, মঙ্গলবার দিলীপ ঘোষের সঙ্গে বৈঠকের সময়ও দিল্লিযাত্রা নিয়ে কিছুই জানতেন না তিন নেতা। পরে কেন্দ্রীয় নেতৃত্বের হঠাৎ তলব পান তাঁরা। এরপর বুধবার সকালে তড়িঘড়ি দিল্লি ছুটলেন অর্জুন, সৌমিত্র ও নীশীথরা। তবে কী কারণে হঠাৎ তলব? সেই প্রশ্নের উত্তর খুঁজছে বঙ্গ বিজেপি।

আরও পড়ুন: শ্বশুরকে ‘বাবা’ বলে ডাকত ছেলে! আক্রোশের জেরেই বেয়াইকে খুন? কসবাকাণ্ডে উঠছে প্রশ্ন

আরও পড়ুন: রাজ্যে ৩৫৬-র চেয়ে খারাপ অবস্থা: Suvendu; ক্ষমতা থাকলে করে নিক, পাল্টা Abhishek-র

প্রসঙ্গত, মঙ্গলবার থেকেই দিল্লিতে দফায় দফায় বিজেপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু অধিকারী। অমিত শাহ, ডেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন তিনি। ভোট পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ জানান। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেব রাজ্যের বিরোধী দলনেতা। সূত্রের খবর, প্রধানমন্ত্রীর সামনেও এই বিষয়ে সরব হন তিনি।   (Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.