সিন্ডিকেট তোলাবাজি রুখতে তত্‍পর বিধাননগর কমিশনারেট, চলছে লাগাতার ধরপাকড়

সিন্ডিকেট তোলাবাজি রুখতে তত্‍পর বিধাননগর কমিশনারেট। চলছে লাগাতার ধরপাকড়। তোলাবাজির তিনটি পৃথক অভিযোগে গতকাল রাত থেকে গ্রেফতার পাঁচজন। ধৃতরা সকলেই ৪নং বরো চেয়ারম্যান ডাম্পি মণ্ডল ঘনিষ্ঠ। এয়ারপোর্টের কাছে যশ অ্যাপার্টমেন্টে কাজ চলার সময় তোলা চাওয়ার অভিযোগ ওঠে সঞ্জীব সরকার ও রাজু কুণ্ডুর বিরুদ্ধে। দুজনেই স্থানীয় জগদীশ স্পোর্টিং ক্লাবের সদস্য। আজ দুজনকে গ্রেফতার করে পুলিস। দ্বিতীয় ঘটনা পাঁচ নম্বর ওয়ার্ডের।

Updated By: Jul 18, 2016, 05:10 PM IST
 সিন্ডিকেট তোলাবাজি রুখতে তত্‍পর বিধাননগর কমিশনারেট, চলছে লাগাতার ধরপাকড়

ওয়েব ডেস্ক: সিন্ডিকেট তোলাবাজি রুখতে তত্‍পর বিধাননগর কমিশনারেট। চলছে লাগাতার ধরপাকড়। তোলাবাজির তিনটি পৃথক অভিযোগে গতকাল রাত থেকে গ্রেফতার পাঁচজন। ধৃতরা সকলেই ৪নং বরো চেয়ারম্যান ডাম্পি মণ্ডল ঘনিষ্ঠ। এয়ারপোর্টের কাছে যশ অ্যাপার্টমেন্টে কাজ চলার সময় তোলা চাওয়ার অভিযোগ ওঠে সঞ্জীব সরকার ও রাজু কুণ্ডুর বিরুদ্ধে। দুজনেই স্থানীয় জগদীশ স্পোর্টিং ক্লাবের সদস্য। আজ দুজনকে গ্রেফতার করে পুলিস। দ্বিতীয় ঘটনা পাঁচ নম্বর ওয়ার্ডের।

আরও পড়ুন সিন্ডিকেট তোলাবাজি রুখতে আরও কড়া মুখ্যমন্ত্রী

পূর্তি কনস্ট্রাকশন নামে একটি কোম্পানির কাছ থেকে ৬০ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ ওঠে অভিজিত্‍ দাস ও প্রশান্ত প্রধানের বিরুদ্ধে। দুজনেই দশদ্রোণ ব্যায়াম সমিতির সদস্য। দুজনকে আজ গ্রেফতার করে পুলিস। এর পাশাপাশি, গতকাল পুলিসকর্মী স্বপন সিংহ রায়ের কাছে তোলাবাজির অভিযোগে গ্রেফতার করা হয়েছে অনুপ সিংহরায় নামে আরও একজনকে।

আরও পড়ুন লালবাজারের কড়া নির্দেশ পাঠানো হল শহরের হোটেলগুলিতে

 

.