উল্টোডাঙায় বন্ধ অটো, চূড়ান্ত হেনস্থা যাত্রীদের

রাস্তার মধ্যেই একাধিক অটোকে আটকানো হয়। সেই অটোগুলি থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। 

Updated By: Feb 2, 2023, 06:11 PM IST
উল্টোডাঙায় বন্ধ অটো, চূড়ান্ত হেনস্থা যাত্রীদের

সৌমেন ভট্টাচার্য: উল্টোডাঙায় ফের অটো সমস্যা। বৃহস্পতিবার দুপুর থেকে বন্ধ অটো। যার জেরে সমস্যায় পড়েছেন সাধারণ যাত্রীরা। বন্ধ বাগুইআটি উল্টোডাঙা রুটের কয়েকশো অটো। অটোচালকদের গোষ্ঠীদ্বন্দ্বে সমস্যায় নিত্যযাত্রীরা। 

অভিযোগ, বাগুইআটি-উল্টোডাঙা রুটের বৈধ অটোচালকদের মধ্যে রাজিব অধিকারী নামে এক অটোচালককে বুধবার রাতে মারধর করা হয়। সেই ঘটনার প্রতিবাদে আজ দুপুর থেকে অটো চলাচল বন্ধ রেখে বিক্ষোভ প্রদর্শন করছিলেন বাগুইআটি-উল্টোডাঙা রুটের অটোচালকেরা। এরই মধ্যে এয়ারপোর্ট-উল্টোডাঙা রুটের একাধিক অটো ভিআইপি রোড দিয়ে যেতেই তাদের আটকানো হয়। সেই অটোগুলি থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। সেইসময় রাজিব অধিকারীকে এয়ারপোর্ট-উল্টোডাঙা রুটের যে অটোচালক মারধর করে, সে অটো নিয়ে যেতে গেলে, তাকে বাধা দেওয়া হয়। পুলিসের সামনেই তাকে মারধর করা হয়। পরে ওই অটোচালককে উদ্ধার করে নিয়ে যায় পুলিস। 

এদিকে অটোচালকদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে পরিষেবা বন্ধ থাকায় সমস্যায় পড়েছেন সাধারণ যাত্রীরা। তাঁদের দাবি, এভাবে অটো চলাচল বন্ধ থাকায় তাঁরা অসুবিধার সম্মুখীন হচ্ছেন। রাজিব অধিকারী নামে ওই আক্রান্ত অটোচালকের অভিযোগ, বুধবার সন্ধ্যায় তাঁকে অটো থেকে নামিয়ে ব্যাপক মারধর করা হয়। তিনি বাগুইআটি থানায় এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। দিনের পর দিন এভাবে এয়ারপোর্ট-উল্টোডাঙা রুটের বেআইনি অটোচালকেরা তাঁদের উপর আক্রমণ চালাচ্ছে। এর একটা নিষ্পত্তি না হলে বাগুইআটি-উল্টোডাঙা রুটের নিয়মমাফিক চালকদের আত্মহত্যা করা ছাড়া আর কোনও উপায় থাকবে না। রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশিষ চক্রবর্তীর কাছে বিষয়টি নিষ্পত্তির দাবি জানিয়েছেন ওই অটোচালক। যদিও মারধরের ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্ত অটোচালক।

আরও পড়ুন, সরকার পড়ে যাচ্ছিল! বর্ধমানের সভায় বিস্ফোরক মমতা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.