SSC Scam, Arpita Mukherjee: কাঁদলেন লক-আপে, বার বার মায়ের কথা অর্পিতার মুখে!

SSC Scam News, Arpita Mukherjee: সল্টেলেক সিজিও কমপ্লেক্সের সাত তলায় ইডির দফতর। সেখানেই একই ছাদের তলায় এখন ঠাঁই হয়েছে পার্থ চট্টোপাধ্যোয় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের।

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 28, 2022, 01:31 PM IST
SSC Scam, Arpita Mukherjee: কাঁদলেন লক-আপে, বার বার মায়ের কথা অর্পিতার মুখে!
ইডি হেফাজতে অর্পিতা মুখোপাধ্য়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাঙবেন তবু মচকাবেন না! এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্য়ায়কে জেরা করতে গিয়ে অনেকটা এমনই অভিজ্ঞতা ইডির আধিকারিকদের। ইডি সূত্রে খবর, খুবই টেনশনে আছেন অর্পিতা। বুধবার রাতে বার বারই বাথরুমে যেতে চাইছিলেন। মঙ্গলবার দিন থেকে বুধবার রাতে আরও বেশ খানিকটা বিধ্বস্ত দেখাচ্ছিল তাঁকে। তবে সারদা কেলেঙ্কারিতে ধৃত দেবযানী মুখোপাধ্যায়ের থেকে মানসিকভাবে বেশ খানিকটা শক্তপোক্ত অর্পিতা। এমনই মনে করছেন তদন্তকারীরা। ইডি সূত্রে খবর, লক-আপে দুবার কেঁদেছেন অর্পিতা মুখোপাধ্য়ায়। মা ও দাদুর কথা বারবার বলতে শোনা গিয়েছে তাঁকে। মা ও দাদুর সঙ্গে কথা বলতে চেয়েছেন।

প্রসঙ্গত, এর আগে জেরা চলাকালীন ইডির তদন্তকারীদের কাছে চিনি ছাড়া ব্ল্যাক কফিরও আবদার করেছেন অর্পিতা মুখোপাধ্য়ায়। সল্টেলেক সিজিও কমপ্লেক্সের সাত তলায় ইডির দফতর। সেখানেই একই ছাদের তলায় এখন ঠাঁই হয়েছে পার্থ চট্টোপাধ্যোয় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের। অভিযুক্তকে জেরা চলছিল। তখনই ঘটে অবাক করা ঘটনা। ইডির তদন্তকারীদের কাছে আচমকা ব্ল্যাক কফির আবদার করেন অর্পিতা মুখোপাধ্যায়। তাও আবার চিনি ছাড়া। অভিযুক্তের এহেন আবদার শুনে খানিক ভিরমি খাওয়ার জোগাড় হয় তদন্তকারীদের। জেরার মাঝে ব্ল্যাক কফি? শেষে অবশ্য পার্থ-ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রীকে সুগার ফ্রি এক কাপ ব্ল্যাক কফি দেওয়া হয়। তারপর চলে ম্যারাথন জেরা। উল্লেখ্য, ইডির বিশেষ আদালত পার্থ এবং অর্পিতাকে ৩ অগাস্ট পর্যন্ত হেফাজতের রাখার নির্দেশ দিয়েছে। 

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার পার্থ চট্টোপাধ্য়ায় ও অর্পিতা মুখোপাধ্য়ায়। ২২ জুলাই বিকালে অর্পিতা মুখোপাধ্যায়ের ডায়মন্ড সিটি সাউথের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বিপুল অঙ্কের টাকা, গয়না, মোবাইল এবং বৈদেশিক মুদ্রা। পরদিন ২৩ জুলাই গ্রেফতার হন প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেদিন বিকালেই গ্রেফতার করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও। অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া মোট নগদের পরিমাণ ছিল ২১ কোটি ৯০ লাখ। এছাড়াও ৫৪ লাখ টাকার সোনার গয়না ও ৫৮ লাখ টাকার বৈদেশিক মুদ্রা এবং ২০টি মোবাইল উদ্ধার হয়।

এরপর বুধবার সন্ধ্যায় আবার বেলঘরিয়ায় অর্পিতা-পার্থর 'কুবেরের ধনে'র সন্ধান পায় ইডি। ডায়মন্ড সিটি সাউথের পর অর্পিতার রথতলার ক্লাবটাউনের ফ্ল্যাটে তল্লাশিতে মেলে বিপুল বিশাল 'যখের ধন'! উদ্ধার হয় প্যাকেটবন্দি তাড়া তাড়া নোটের বান্ডিল। মোট ২৭ কোটি ৯০ লাখ টাকা উদ্ধার হয়। একইসঙ্গে আলমারির লকার থেকে উদ্ধার হয় ৪ কোটি ৩১  লাখ টাকা মূল্যের সোনার বার ও গয়না, পেন। 

আরও পড়ুন, Bengali SSC Scam News, Partha Chatterjee Case: 'অ-পা'র যখের ধন! বেলঘরিয়ার ফ্ল্যাটে উদ্ধার অর্পিতার সোনার Exclusive ছবি

Partha Chatterjee: 'পার্থকে সব পদ থেকে‌ সরানো হোক', মন্ত্রিসভা বৈঠকের আগে বিস্ফোরক কুণাল

Arpita Mukherjee, SSC Scam: বিপুল পরিমাণ টাকা নিয়ে কী করতেন পার্থ-অর্পিতা? বাগুইআটির ফ্ল্যাটে মিলল সূত্র!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.