পারিবারিক অশান্তির জেরে গৃহবধূকে খুনের অভিযোগ, রণক্ষেত্র সরশুনা

পারিবারিক অশান্তির জেরে গৃহবধূকে খুনের অভিযোগ। এর জেরে রণক্ষেত্রের চেহারা নিল বেহালা সরশুনার বাদামতলা এলাকা। জনতা-পুলিস খণ্ডযুদ্ধে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।  অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।  লাঠিচার্জ করে পুলিস।  অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Nov 30, 2014, 10:45 AM IST

ওয়েব ডেস্ক: পারিবারিক অশান্তির জেরে গৃহবধূকে খুনের অভিযোগ। এর জেরে রণক্ষেত্রের চেহারা নিল বেহালা সরশুনার বাদামতলা এলাকা। জনতা-পুলিস খণ্ডযুদ্ধে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।  অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।  লাঠিচার্জ করে পুলিস।  অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিস।

সম্পত্তিজনিত কারণে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল সরশুনা বাদামতলার মণ্ডল পরিবারে। গণ্ডগোল চরম আকার নেয় শনিবার সন্ধ্যায়। অভিযোগ, শিশুকন্যার সামনেই গৃহবধূ রীতা মণ্ডলকে রড দিয়ে পিটিয়ে খুন করে তাঁরই দুই দেওর। খুনে মদত দেওয়ার অভিযোগ উঠেছে শাশুড়ি ও দেওরের স্ত্রীর বিরুদ্ধে। এরপরেই উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পুলিস এলে ব্যাপক ইটবৃষ্টি শুরু হয়।  লাঠি চালায় পুলিস।  

ঘটনার পরেই পুলিসের কাছে আত্মসমর্পণ করে গৃহবধূর দুই দেওর। উত্তেজিত জনতার হাত থেকে বাঁচাতে শাশুড়ি ও দেওরের স্ত্রীকে  অন্য একটি বাড়িতে লুকিয়ে রাখে পুলিস। পরে ওই দুজনকেও গ্রেফতার করা হয়। সরশুনা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতার স্বামী। তাঁর অভিযোগ, স্থানীয় এক সমাজবিরোধী বেশ কিছুদিন ধরেই বাড়িতে প্রোমোটিং করার জন্য চাপ দিচ্ছিল। পরিবারের অন্য সকলে রাজি থাকলেও তিনি রাজি ছিলেন না। সেকারণেই এই ঘটনা। খুনের কথা পুলিসকে জানিয়েছে মৃতার শিশুকন্যাও।

.