Bangladesh MP Killed: 'আশা করছি দেহাংশ পাওয়া যাবে', খালে জাল ফেলে চলছে তল্লাশি

Bangladesh MP Murder Mystery: বাংলাদেশ গোয়েন্দাদের দুজন নিউটাউন এক্সিস মলে গেলেন। সূত্রের খবর, এই মলেই আসা যাওয়া করত দুষ্কৃতীরা। এখান থেকে কেনা কাটাও করেছে। সেই সমস্ত বিষয় নিয়ে খোঁজ খবর নিতে এসেছে বলে খবর।

Updated By: May 28, 2024, 02:34 PM IST
Bangladesh MP Killed: 'আশা করছি দেহাংশ পাওয়া যাবে', খালে জাল ফেলে চলছে তল্লাশি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাঙড় খালে জাল ফেলে আপতত চলছে বাংলাদেশি এমপি-র দেহাংশের খোঁজ। বাংলাদেশ সাংসদ খুনের ঘটনায় তার দেহাংশ খুঁজে পেতে অকোয়টিকা সংলগ্ন কেষ্টপুর খালে ডিজাষ্টার ম্যানেজমেন্ট এর আধিকারিকরা। খালে ডুবুরি নামিয়ে চলছে তল্লাশি। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে এখানে জুতো, বেল্ট এগুলো ফেলেছে, সেই কারণে এখানে তল্লাশি চালানো হচ্ছে। যদিও এখনও কিছু পাওয়া যায়নি। ইতিমধ্যেই মূল চক্রী আক্তারুজ্জামান, সিয়াম, মুস্তাফিজুর রহমান-সহ পলাতক চারজনের বিরুদ্ধে লুকাউট নোটিশ জারি করেছে সিআইডি। 

আরও পড়ুন, Special Train: শেষ দফা ভোট! ভোট কর্মীদের সুবিধার্থে শিয়ালদহ ডিভিশনে স্পেশাল ট্রেন

বাংলাদেশ গোয়েন্দাদের দুজন নিউটাউন এক্সিস মলে গেলেন। সূত্রের খবর, এই মলেই আসা যাওয়া করত দুষ্কৃতীরা। এখান থেকে কেনা কাটাও করেছে। সেই সমস্ত বিষয় নিয়ে খোঁজ খবর নিতে এসেছে বলে খবর। নতুন করে দুটি জায়গায় তল্লাশি চালাতে সিআইডিকে অনুরোধ। একটি আবাসন চত্বরের সংলগ্ন জলাশয়ে এবং অপরটি প্রয়োগ পনালি অর্থাৎ যেইটা চেম্বার, যেখানে টয়লেট রয়েছে।

তবে দেহাংশ পাওয়া যাবে, আশাবাদী সিআইডি। দেহাংশ না পাওয়া গেলে তদন্ত যে থমকে যাবে তেমন নয়। ইলেক্ট্রনিক্স এভিডেন্স আছে, ডিজিটাল এভিডেন্স, ওদের বক্তব্য রয়েছে। এইগুলো দিয়েও প্রমাণ করা যাবে। যাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ওখানে এবং এখানে যাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তাঁদের বয়ান মিলেছে। বাংলাদেশ পুলিসের গোয়েন্দা প্রধান হারুনাল রশিদ হোটেল থেকে বেরোনোর সময় জানান, আমরা আশা করছি দেহ পাওয়া যাবে। 

তিনি আরও বলেন, আশা করছি এই জন্য যে সিআইডি টিম তারা আন্তরিকতার সঙ্গে কাজ করছে। প্রথমে তারা যে খালটার কথা বলেছিল সেইখানে আজকেও সার্চ চলছে। আমরাও তাদেরকে কিছু রিকুয়েস্ট করেছি তারা যেন ওই আবাসনের পাশে একটি হাতিশালা লেক আছে সেটাতেও যেন সার্চ করা হয়। পাশাপাশি আমরা আরও একটি রিকোয়েস্ট করেছি যে রুমটার মধ্যে মার্ডার হয়েছে সেই বাড়িটাতেও সার্চ করতে।

সেখানে যে কোমড আছে সেটাতে ফ্লাস করার পরে যেখানে বর্জ্য জমা হয় সেটাকেও ভাঙতে বলেছি। আশা করছি সেটা আজকেই করবেন। সিআইডি টিম অত্যন্ত আন্তরিকতার সঙ্গে লাশের টুকরো খুঁজে বের করার চেষ্টা করছে। বাংলাদেশে যারা ধরা পড়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে যে তথ্য পেয়েছি সেই তথ্যের ভিত্তিতে এখানে এসেছি এবং হুবহু তার মিল পেয়েছি।

আরও পড়ুন, Mamata Banerjee: 'গ্রেফতারের ভয়ে দল ছেড়ে পালিয়েছে', ভোট-প্রচারে তাপসকে নিশানা মমতার..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.