বাগুইআটিতে মহিলা খুনের ঘটনায় উঠে এল তৃতীয় ব্যক্তির নাম

বাগুইআটিতে মহিলা খুনের ঘটনায় তৃতীয় এক ব্যক্তির নাম উঠে এল। সোনিয়া সিং ওরফে সুভদ্রা হালদারের সঙ্গে দীপক সিংয়ে সম্পর্ক ভেঙে যাওয়ার পরই তার জীবনে আসে রাজু নামে ওই ব্যক্তি। জানা গিয়েছে, রাজুকে বিয়ে করতে চেয়েছিল সুভদ্রা। কিন্তু সে যৌনকর্মী বলে শেষপর্যন্ত বিয়েতে রাজি হয়নি রাজু। এরপরই যাদবপুরের জিতেন সাহাকে বিয়ে করেন সুভদ্রা।

Updated By: Jun 3, 2015, 08:05 PM IST
বাগুইআটিতে মহিলা খুনের ঘটনায় উঠে এল তৃতীয় ব্যক্তির নাম

ওয়েব ডেস্ক: বাগুইআটিতে মহিলা খুনের ঘটনায় তৃতীয় এক ব্যক্তির নাম উঠে এল। সোনিয়া সিং ওরফে সুভদ্রা হালদারের সঙ্গে দীপক সিংয়ে সম্পর্ক ভেঙে যাওয়ার পরই তার জীবনে আসে রাজু নামে ওই ব্যক্তি। জানা গিয়েছে, রাজুকে বিয়ে করতে চেয়েছিল সুভদ্রা। কিন্তু সে যৌনকর্মী বলে শেষপর্যন্ত বিয়েতে রাজি হয়নি রাজু। এরপরই যাদবপুরের জিতেন সাহাকে বিয়ে করেন সুভদ্রা।

তবে খুনের পিছনে কে বা কারা, কেনই বা খুন করা হল সুভদ্রাকে তা এখনও স্পষ্ট নয়। পরিবারের অভিযোগ, সুভদ্রার ফ্ল্যাট থেকে টাকা, গয়না এবং বাড়ির দলিল খোয়া গিয়েছে।

ইতিমধ্যে পুলিস সুভদ্রার দুটি মোবাইলের হদিশ পেয়েছে। তার মধ্যে খুনের দুদিন আগে দিনভর একটি মোবাইলের টাওয়ার লোকেশন ছিল সোনাগাছি এলাকা। মোবাইলের কললিস্ট খতিয়ে দেখে পুলিস জানতে পেরেছে, বহু অচেনা মানুষের সঙ্গে কথোপকথন হত সুভদ্রার।

.