অটোর অভাব আজ হাড়ে হাড়ে টের পেল শহরবাসী

অটো স্ট্যান্ড সরাতে বলেছিল পুলিস। বেঁকে বসেন অটোচালকরা। আর তার জেরেই বন্ধ করুণাময়ী মোড়ের সাতটি রুটের অটো। ফলে সপ্তাহের প্রথমদিন চূড়ান্ত নাজেহাল হলেন নিত্যযাত্রীরা। পরিস্থিতি সামলাতে নিজেদের একটি বাসে করে কর্মক্ষেত্রে পৌছে দিল পুলিস। কিন্তু, এটাই কি সমাধান?

Updated By: Jul 27, 2015, 09:30 PM IST

ওয়েব ডেস্ক: অটো স্ট্যান্ড সরাতে বলেছিল পুলিস। বেঁকে বসেন অটোচালকরা। আর তার জেরেই বন্ধ করুণাময়ী মোড়ের সাতটি রুটের অটো। ফলে সপ্তাহের প্রথমদিন চূড়ান্ত নাজেহাল হলেন নিত্যযাত্রীরা। পরিস্থিতি সামলাতে নিজেদের একটি বাসে করে কর্মক্ষেত্রে পৌছে দিল পুলিস। কিন্তু, এটাই কি সমাধান?

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। করুণাময়ী মোড়ে বিধাননগরের অতিরিক্ত পুলিস কমিশনারের গাড়িতে ধাক্কা দেয় একটি অটো। এরপরই করুণাময়ী মোড় থেকে অটো সরাতে নির্দেশ দেয় পুলিস প্রশাসন।  বেঁকে বসেন অটোচালকরা। তাঁদের বক্তব্য দূরে অটো সরিয়ে নিয়ে গেলে যাত্রী পাওয়া দুষ্কর হবে। কিন্তু, অবস্থানে অনড় পুলিসও। এই টানাপোড়েনেই রবিবার থেকে করুণাময়ী মোড় থেকে পাঁচটি রুটে অটো বন্ধ করে দেয় INTTUC নিয়ন্ত্রিত ইউনিয়ন। সোমবার বন্ধ হয়ে গেল আরও দুটি রুটের অটো।

আর এতেই সপ্তাহের প্রথম কাজের দিনে চরম ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা। নিউটাউন, সেক্টর ফাইভের অফিসযাত্রীদের কথা মাথায় রেখে নিজেদের একটি বাস নামায় পুলিস।

কিন্তু, এভাবে কতটা সামাল দেওয়া যাবে এই বাদুঝোলা ভিড়? অবস্থানে অনড় দুপক্ষই। আর তার জেরে চূড়ান্ত নাজেহাল নিত্যযাত্রীরা।

 

.