টানটান উত্তেজনা, মেট্রোয় আত্মহত্যার চেষ্টা এবং অবাক রক্ষা

জীবন-মরণ সমস্যা। প্রায় চার মিনিট, রুদ্ধশ্বাস-টানটান উত্তেজনা। মেট্রোয় আত্মহত্যার চেষ্টা এবং অবাক রক্ষা। সাতসকালে এমনই কাণ্ড কালীঘাট স্টেশনে। চলন্ত মেট্রোর সামনে ঝাঁপিয়েও, আশ্চর্যজনকভাবে বেঁচে গেলেন যুবক। ওপর দিয়ে চলেও যায় ট্রেনের একটি কামরা। চারদিকে গেল গেল রব। কিন্তু পরক্ষণেই দেখা যায়, সামান্য চোট ছাড়া প্রায় কিছুই হয়নি অসীম দাস নামে ওই যুবকের। কবি সুভাষ থেকে দমদমগামী মেট্রো লাইনে এই ঘটনা ঘটে। প্রায় সঙ্গে সঙ্গেই মেট্রো লাইনে বিদ্যুত্‍ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। প্রায় চার মিনিট কামরার তলায় পড়েছিলেন অসীম। তোলার পরেও অপেক্ষা করছিল চমক।

Updated By: Mar 18, 2017, 10:00 AM IST
টানটান উত্তেজনা, মেট্রোয় আত্মহত্যার চেষ্টা এবং অবাক রক্ষা

ওয়েব ডেস্ক: জীবন-মরণ সমস্যা। প্রায় চার মিনিট, রুদ্ধশ্বাস-টানটান উত্তেজনা। মেট্রোয় আত্মহত্যার চেষ্টা এবং অবাক রক্ষা। সাতসকালে এমনই কাণ্ড কালীঘাট স্টেশনে। চলন্ত মেট্রোর সামনে ঝাঁপিয়েও, আশ্চর্যজনকভাবে বেঁচে গেলেন যুবক। ওপর দিয়ে চলেও যায় ট্রেনের একটি কামরা। চারদিকে গেল গেল রব। কিন্তু পরক্ষণেই দেখা যায়, সামান্য চোট ছাড়া প্রায় কিছুই হয়নি অসীম দাস নামে ওই যুবকের। কবি সুভাষ থেকে দমদমগামী মেট্রো লাইনে এই ঘটনা ঘটে। প্রায় সঙ্গে সঙ্গেই মেট্রো লাইনে বিদ্যুত্‍ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। প্রায় চার মিনিট কামরার তলায় পড়েছিলেন অসীম। তোলার পরেও অপেক্ষা করছিল চমক।

আরও পড়ুন নারদ কাণ্ডে কেন CBI তদন্তের নির্দেশ?

তাঁকে চেয়ারে বসানোমাত্র, সবাইকে সরিয়ে নিজেই তরতরিয়ে হেঁটে স্টেশন ছেড়ে বেরিয়ে যান তিনি। নাগাল পায়নি RPF। পরে জানা যায়, অসম থেকে কলকাতায় বেড়াতে এসেছেন অসীম দাস নামে ওই যুবক। তবে কেন তিনি আত্মহত্যার চেষ্টা করলেন, তা এখনও স্পষ্ট নয়। এঘটনার জেরে আপ লাইনে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল ব্যাহত হয়।

আরও পড়ুন হাইকোর্টে জোর ধাক্কা খেল কলকাতা পুলিস ও CID

.