বিশরপাড়া কাণ্ডে নিহতের পরিবারকে হুমকি

বিশরপাড়া কাণ্ডে নিহত পুলিস কনস্টেবল অসীম দামের পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। খুনের ঘটনায় থানায় যে অভিযোগ দায়ের করা হয়েছিল তা তুলে নেওয়ার জন্য হুমকি ফোন আসছে বলে অভিযোগ করা হয়েছে অসীম দামের পরিবারের তরফে।

Updated By: Mar 15, 2012, 09:01 PM IST

বিশরপাড়া কাণ্ডে নিহত পুলিস কনস্টেবল অসীম দামের পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। খুনের ঘটনায় থানায় যে অভিযোগ দায়ের করা হয়েছিল তা তুলে নেওয়ার জন্য হুমকি ফোন আসছে বলে অভিযোগ করা হয়েছে অসীম দামের পরিবারের তরফে।
দোলের দিন ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় দুষ্কৃতীদের হাতে প্রাণ দিতে হয়েছিল কলকাতা পুলিসের কনস্টেবল অসীম দামকে। এই ঘটনায় ৭ জনের নামে এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেছিল তাঁর পরিবার। সেই অভিযোগ তুলে নেওয়ার জন্যই গতকাল রাত থেকে দুবার হুমকি ফোন এসেছে বলে এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেছেন নিহত কনস্টেবলের বাড়ির লোকজন। কথা না শুনলে বিপদ হবে বলেও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন পরিবারের সদস্যরা।
যে ৭ জনের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল তাদের ৪ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। একইসঙ্গে কোথা থেকে হুমকি ফোন আসছে, তা জানতেও তদন্ত করছে এয়ারপোর্ট থানার পুলিস।
 

.