‘পুলিস অফিসারকে বাঁচানো আদৌ লক্ষ্য নয় মমতার, বরং স্বার্থ নিজের’, বিস্ফোরক টুইট জেটলির

মঙ্গলবার সকালে অরুণ জেটলি মমতার ধরনা মঞ্চকে কটাক্ষ করে টুইট করেন। 

Updated By: Feb 5, 2019, 09:40 AM IST
‘পুলিস অফিসারকে বাঁচানো আদৌ লক্ষ্য নয় মমতার, বরং স্বার্থ নিজের’, বিস্ফোরক টুইট জেটলির

নিজস্ব প্রতিবেদন:  “পুলিস অফিসারকে বাঁচানো আদৌ লক্ষ্য নয় মমতা বন্দ্যোপাধ্যায়ের।” বিস্ফোরক টুইট করে নতুন বিতর্ক উস্কে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী  অরুণ জেটলি।

মঙ্গলবার সকালে অরুণ জেটলি মমতার ধরনা মঞ্চকে কটাক্ষ করে টুইট করেন। তিনি বলেন, “পুলিস অফিসারকে বাঁচানো আদৌ লক্ষ্য নয়। আদতে বিরোধী আন্দোলনের মুখ হতে চাইছেন মমতা।” তিনি আরও বলেন, “ নিজের স্বার্থেই ধরনায় মমতা। চাইছেন বিরোধী আন্দোলনের মুখ হতে। মমতার লক্ষ্য প্রধানমন্ত্রীর কুরসি। ”

 

তিনি টুইটে আরও বলেন, “দুর্নীতিগ্রস্তদের সমর্থন করতেও পিছপা নন এআইসিসি সভাপতি। তার জন্য সারদাকে কেলেঙ্কারি মানতে  তিনি নারাজ। অথচ মজার ব্যাপার হল কংগ্রেসের প্রথম পরিবারের অনেক সদস্যই বিভিন্ন মামলায় জামিনে মুক্ত। দুর্নীতিগ্রস্তদের এই জোট ভারতের বিপর্যয় ডেকে আনবে।”

 

আরও একটি টুইটে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যখন ধরনায় বসলেন, তখন প্রধানমন্ত্রীর কুর্সি দখলের স্বপ্নে বিভোর বহু বিরোধী দলের সমর্থন তিনি পেয়েছেন। যাঁদের অনেকেই আবার দুর্নীতিতে যুক্ত। তাঁদের বিরুদ্ধে আবার তদন্তও চলছে।” তাঁর কটাক্ষ, “এই চোরেদের জোট কি ভারত চালাবে?”

অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনা মঞ্চকে কটাক্ষ করে রাজনাথ সিং বলেছেন, “দেশের ইতিহাসে নজিরবিহীন ঘটনা ঘটেছে। সুপ্রিম কোর্টের নির্দেশেই সিবিআই তদন্ত হয়েছে।”  তিনি বলেন, “যেভাবে সিবিআইকে বাধা দেওয়া হয়েছে, তা দুর্ভাগ্যজনক।  দেশের যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় চরম আঘাত হানা হয়েছে। ” মুখ্যমন্ত্রীর কাছে এদিন রাজনাথ সিং আবেদন করেন, “তদন্তকারীদের কাজ করতে দিন।”

অন্যদিকে, জাভরেকর বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন তথ্য প্রমাণ লুকোতে চাইছেন। রাজীব কুমারকে বাঁচানোর বদলে তিনি নিজেকে বাঁচাতে চাইছেন।”

.