'শিল্পীদের ব্যারিকেড হয় না, তাঁরা দলে ফিরতে চাইলে বাধা দেওয়া উচিৎ নয়' :Raj

নতুন করে রাজ্য সাংস্কৃতিক কমিটি গঠন করবেন রাজ

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 17, 2021, 05:37 PM IST
'শিল্পীদের ব্যারিকেড হয় না, তাঁরা দলে ফিরতে চাইলে বাধা দেওয়া উচিৎ নয়' :Raj

নিজস্ব প্রতিবেদন: বারাকপুর বিধানসভা মানুষের মন জয় করে বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী (Raju Chakraborty)। সদ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় তাঁর কাঁধে তুলে দিয়েছেন নতুন দায়িত্বও। তৃণমূলের সংস্কৃতি সেলের সভাপতি এখন রাজ চক্রবর্তি। বৃহস্পতিবার তৃণমূলের কালচারাল কমিটির বৈঠকে বসেন রাজ। মিটিংয়ে হাজির ছিলেন ব্রাত্য বসু, ইন্দ্রনীল সেন, সায়ন্তিকা বন্দ্যোপাধ্য়ায় সহ অন্যান্যরা।

বৈঠকে সিদ্ধান্ত  হয়েছে নতুন করে রাজ্য সাংস্কৃতিক কমিটি তৈরি হবে। কিছু দিনের মধ্যেই তা ঘোষণা হবে। দলবদল নিয়ে তোলপাড় চারিদিক, এরই মাঝে রাজের মন্তব্য-'শিল্পীরা তৃণমূলে ফিরতে চাইলে তাঁদের বাধা দেওয়া উচিৎ নয়, শিল্পীদের কোনও ব্যারিকেড হয় না।' শিল্পীদের বাধা না দেওয়ার কথা বলার পাশাপাশি রাজ এও বলেন এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দলের নেত্রী মমতা বন্দোপাধ্যায়। 

আরও পড়ুন: ডাব্বুর লেন্সে ফের 'টপলেস' Kiara, বালুতটে নায়িকার সুপার হট অবতারে মজে ভক্তরা

এদিন উত্তরবঙ্গ প্রসঙ্গে বিজেপিকেও একহাত নিয়েছেন রাজ। তিনি জানান, বাংলা এক, অখন্ড ভাগাভাগি হবে না। বাংলার সমস্ত সংস্কৃতি তুলে ধরা হবে। বাংলা এক ও অভিন্ন, কোনও ভেদাভেদ নেই। বাংলা দখলের চেষ্টা করে ব্যর্থ হয়ে, এবার তা ভাঙতে চাইছে, অভিযোগ রাজের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.