শীলপাড়ার ছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ১

পাঁচটি হুমকি ফোনকলে মুক্তিপণের দাবি। তারপর উদ্ধার নিখোজ কিশোরের নিথর দেহ। আড়াই ঘণ্টায় শেষ হয়ে গেল দশম শ্রেনীর এক ছাত্রের তাজা প্রাণ। কিছুই করতে না পারার অপরাধবোধে ভুগছে পাড়াপড়শিরা।

Updated By: Feb 23, 2016, 09:12 AM IST
শীলপাড়ার ছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ১

ওয়েব ডেস্ক: পাঁচটি হুমকি ফোনকলে মুক্তিপণের দাবি। তারপর উদ্ধার নিখোজ কিশোরের নিথর দেহ। আড়াই ঘণ্টায় শেষ হয়ে গেল দশম শ্রেনীর এক ছাত্রের তাজা প্রাণ। কিছুই করতে না পারার অপরাধবোধে ভুগছে পাড়াপড়শিরা।

শীলপাড়ায় দশম শ্রেণির ছাত্র বিট্টু দাসের খুনের ঘটনায় অবশেষে গ্রেফতারি। কাল মধ্যরাতে গ্রেফতার করা হল প্রতিবেশী এক যুবক শুভাসিস দাসকে। কাল প্রথমে আটক করে ম্যারাথন জেরা করা হয় শুভাসিস দাসকে। এরপরেই জেরায় উঠে আসা একাধিক তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় শুভাসিস দাসকে। দশম শ্রেণির বিট্টু দাসের ওপর যৌননিগ্রহ চালিয়েছেন শুভাসিস দাস। জেরা এবং ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে অনুমান পুলিসের।

পড়ুন শ্বাসরোধ করে খুন হয়েছে বিট্টু, রিপোর্ট ময়নাতদন্তের

সোমবার গভীর রাতে ক্ষুব্ধ পড়শিদের সন্দেহের মুখে পড়ে শুভাশিসের এক বন্ধুও পাড়ারই বাসিন্দা শুভাশিস হালদারের বাড়িতে চড়াও হয় তারা। ঘটনার পরেরদিন সকাল থেকে শুভাশিস দাসের সঙ্গেই শুভাশিস হালদারকে দেখা গেছে। পড়শিদের অভিযোগ, ঘটনার পর থেকেই শুভাশিসের গতিবিধি এবং কথাবার্তা ছিল সন্দেহজনক। দুই শুভাশিসের বাড়িও পাশাপাশি এবং মৃতদেহ যেখানে পাওয়া যায় তার ঢিলছোঁড়া দূরত্বে। পড়শিদের জেরায় উত্তেজনার সৃষ্টি হয়, ক্ষোভের মুখে পড়ে শুভাশিস ও তার মা। ঠিক সময়ে পুলিস এসে পড়ায় বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। পুলিস জেরার জন্য আটক করেছে শুভাশিস হালদার ও তার মাকে। এরপরেই সেই যুবককে এবং তাঁর মাকে আটক করে পুলিস। তবে পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়। এলাকায় উত্তেজনা রয়েছে।

.