Arijit Singh: হাসপাতাল তৈরি করবে অরিজিৎ, পাশে থাকার আশ্বাস মমতার

সম্পূর্ণ নিজের উদ্যোগে জঙ্গিপুরে হাসপাতাল তৈরি করতে চলেছেন অরিজিৎ সিং। গায়কের হাসপাতাল তৈরির উদ্যোগকে সাধুবাদ জানিয়ে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমানকেও সহায়তা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। 

Updated By: May 4, 2023, 06:24 PM IST
Arijit Singh: হাসপাতাল তৈরি করবে অরিজিৎ, পাশে থাকার আশ্বাস মমতার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামাজিক কাজে সবসময়ই নিয়োজিত প্রাণ অরিজিৎ সিং (Arijit Singh)। এবার নিজের খরচে জঙ্গিপুরে হাসপাতাল তৈরি করতে চলেছেন অরিজিৎ সিং। আর এ বিষয়ে তাঁকে সাহায্য করছে খোদ প্রশাসন। নিজের গ্রামের মানুষের জন্য বরাবরই ভাবেন এই গায়ক। জীবন-যাপনও করেন ভীষণ সাদামাটা। এবার হাসপাতাল তৈরিতে হাত দিতে চান অরিজিৎ। আর এই হাসপাতাল তৈরিতে সাহায্য করার জন্য মুর্শিদাবাদ জেলা প্রশাসনকে নির্দেশ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

আরও পড়ুন, SSC Scam: প্রাথমিক নিয়োগে সিবিআই হানা, 'কালীঘাটের কাকু'-সহ ছয় জায়গায় কেন্দ্রীয় সংস্থা

গায়কের হাসপাতাল তৈরির উদ্যোগকে সাধুবাদ জানিয়ে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমানকেও সহায়তা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর কথায়,'অরিজিৎ জঙ্গিপুরে হাসপাতাল তৈরি করলে তো সবচেয়ে খুশি হবেন খলিলুর। আমি খালিলুরকে বলব অরিজিৎকে সাহায্য করতে।' তিনি আরও বলেন, জঙ্গিপুরে সরকার একটি সুপার স্পেশ্যালিটি হাসপাতাল তৈরি করছে। তা-ও অরিজিৎ হাসপাতাল তৈরি করলে মানুষের সুবিধাই হবে।'  

এদিন প্রশাসনিক সভা থেকে মমতা বলেন, 'গ্রামের জন্য একটা হাসপাতাল তৈরি করতে চায় অরিজিৎ। সেই কাগজপত্র জেলা প্রশাসনের কাছে দেওয়া হয়েছে। জঙ্গিপুরে অরিজিৎ একটা হসপিটাল করতে চায়।' মমতা বন্দ্যোপাধ্যায় এদিন আরও বলেন, 'অরিজিৎ গ্রামকে ভালবাসে। ও জিয়াগঞ্জে থাকে। প্রশাসনকে বলছি ওকে সমস্ত রকম সাহায্য করবে।'  কাজের ফাঁকে সুযোগ পেলেই নিজের গ্রাম মুর্শিদাবাদের জিয়াগঞ্জে চলে যান অরিজিৎ সিং। নিজের স্কুলের মাঠ সংস্কার থেকে, হাসপাতাল– গ্রামের প্রতি অরিজিতের টানই আলাদা। এবার হাসপাতাল গড়ে মানুষের পাশে দাঁড়াতে চায় সে। 

আরও পড়ুন, Kaliaganj Firing: প্রাণ বাঁচতে কালিয়াগঞ্জে গুলি চালিয়েছিল পুলিস; তাতেই কি মৃত্যু মৃত্যুঞ্জয়ের, সিআইডি তদন্তের নির্দেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.