চেনা শহরে নতুন ছবির জন্য নতুন লুক অমিতাভের

আজ মহাকরণে এলেন স্বয়ং অমিতাভ বচ্চন। ভোরবেলা হাজির একমাত্র ২৪ ঘণ্টার ক্যামেরা। দর্শকের উদ্দেশ্যে সুপ্রভাত জানিয়ে জলদি তিনি ঢুকে পড়লেন মহাকরণে। সেখানে পুলিশ স্টেশনের সেট সাজানো তিন দিন ধরে। বিদ্যা বালান ও নওয়াজউদ্দিন সিদ্দিকির শট আগেই নেওয়া হয়ে গিয়েছে।

Updated By: Nov 28, 2015, 07:59 PM IST
চেনা শহরে নতুন ছবির জন্য নতুন লুক অমিতাভের

ওয়েব ডেস্ক: আজ মহাকরণে এলেন স্বয়ং অমিতাভ বচ্চন। ভোরবেলা হাজির একমাত্র ২৪ ঘণ্টার ক্যামেরা। দর্শকের উদ্দেশ্যে সুপ্রভাত জানিয়ে জলদি তিনি ঢুকে পড়লেন মহাকরণে। সেখানে পুলিশ স্টেশনের সেট সাজানো তিন দিন ধরে। বিদ্যা বালান ও নওয়াজউদ্দিন সিদ্দিকির শট আগেই নেওয়া হয়ে গিয়েছে।
গত বছর থেকেই নভেম্বর মাসটা কলকাতাতেই থাকতে শুরু করেছেন বিগ বি। আগের ছবিটি ছিল সুজিত সরকারের পিকু। সাইকেলে চড়ে এই রাইটার্স বিল্ডিং-এর আশেপাশেই শুটিং করেছিলেন ভাস্কর ব্যানার্জি। সেই ভাস্কর ব্যানার্জিরই দেখা মিলল কাল। একটু অন্যরকম চেহারায়। সাদা-কুর্তা পাজামার ওপর আকাশি রঙের জহরকোট পরে, জনতার উদ্দেশ্যে হাত নাড়তে নাড়তে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় এগিয়ে গেলেন মেক-আপ ভ্যানের দিকে। এসে পৌছনোর কথা ছিল ঢাকুরিয়া লেকের সামনে। তিনি মেক-আপ ভ্যান থেকে নেমে এলেন, নতুন ছবির জন্য নতুন লুকে। সেই সাদামাটা হাফহাতা চেকশার্ট। কিন্তু বদলে গিয়েছে কাঁচাপাকা চুলের স্টাইল। ছোট করে ছাঁটা। ঋভু দাশগুপ্তের থ্রিলার ছবি তিন-এ অভিনয় করছেন তিনি। থ্রিলার বলেই এখনও তাঁর চরিত্র সম্পর্কে কিছুই জানার অবকাশ নেই।
ফার্স্ট শট ঢাকুরিয়া লেকে। টেলিফোন বুথে ঢুকে ফোন করছেন অমিতাভ।

.