সারদাকাণ্ড নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামার নির্দেশ অমিত শাহর

সারদা দুর্নীতি ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে আন্দোলনে নামার নির্দেশ দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।  রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকে তিনি বুঝিয়ে দিয়েছেন, যে কোনও আন্দোলনেই পাশে আছে কেন্দ্রীয় নেতৃত্ব। শুধু সারদাই নয়, রাজ্য সরকারের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলনের সবুজ সঙ্কেতও দিয়েছেন অমিত শাহ।  

Updated By: Sep 7, 2014, 11:01 AM IST
সারদাকাণ্ড নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামার নির্দেশ অমিত শাহর

কলকাতা: সারদা দুর্নীতি ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে আন্দোলনে নামার নির্দেশ দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।  রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকে তিনি বুঝিয়ে দিয়েছেন, যে কোনও আন্দোলনেই পাশে আছে কেন্দ্রীয় নেতৃত্ব। শুধু সারদাই নয়, রাজ্য সরকারের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলনের সবুজ সঙ্কেতও দিয়েছেন অমিত শাহ।  

এ যেন একটু হলেও উল্টো ছবি। এর আগে রাজ্য সরকারের বিরুদ্ধে  প্রদেশ কংগ্রেসের আন্দোলন চূড়ান্ত হলেই কোনও অজুহাতে  রাশ টেনে ধরতেন কেন্দ্রীয় নেতারা। এনিয়ে প্রদেশ নেতাদের আক্ষেপও কম ছিলনা। এক্ষেত্রে অবশ্য তার উল্টো। রাজ্য বিজেপি নেতাদের সরকারের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলনে নামার নির্দেশ দিলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। কেন্দ্রীয় নেতৃত্ব যে তাদের পাশে আছে তাও বুঝিয়ে দেন তিনি। শনিবার সন্ধ্যায় কলকাতা বিমানবন্দরে এসে পৌছন অমিত শাহ। পোর্ট ট্রাস্টের গেস্ট হাউসে রাজ্য বিজেপির কার্যনির্বাহী সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ বিভিন্ন বিষয় তাঁকে জানান রাজ্য বিজেপি নেতারা। তবে তাঁরা সবচেয়ে বেশি সরব ছিলেন সারদা ইস্যুতে। সারদাকাণ্ডে সিবিআই তদন্তের গতি নিয়ে রাজ্য বিজেপি নেতাদের আশ্বস্ত করেন অমিত শাহ।

 

.