সারদাকাণ্ডে CBI নথি দিয়ে TMC-Saradha যোগের অভিযোগ Malviya-র

সারদা ইস্যুতে ভোটের আগে ফের সরগরম রাজ্য রাজনীতি।

Updated By: Dec 28, 2020, 08:34 PM IST
সারদাকাণ্ডে CBI নথি দিয়ে TMC-Saradha যোগের অভিযোগ Malviya-র

নিজস্ব প্রতিবেদন: নির্বাচন আসন্ন। একুশের ভোটের আগে রাজ্যে জমি পেতে সারদাকাণ্ডকে (Saradha) ঢাল করছে বিজেপির আইটি সেল। সুপ্রিম কোর্টে সিবিআইয়ের দায়ের করা হলফনামার কপির একাংশ টুইট করে রাজ্যের শাসক দলকে আক্রমণ করলেন আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। উস্কে দিলেন সারদা কর্তা-তৃণমূল যোগ।

সিবিআই (CBI) হলফনামাকে হাতিয়ার করে তৃণমূলের (TMC) বিরুদ্ধে প্রচারে ব্যবহার শুরু করল গেরুয়া শিবির। বিজেপির আইটি সেলের নেতা অমিত মালব্য সিবিআইয়ের হলফনামার একাংশ উদ্ধৃত করে আক্রমণ শানিয়েছেন তৃণমূলকে। সিবিআইয়ের তরফে দাখিল করা হলফনামাতে উল্লেখ রয়েছে জাগো বাংলা প্রসঙ্গ। তৃণমূলের মুখপত্রের সঙ্গে সারদা কর্তার আর্থিক লেনদেনের বিষয়টিও স্পষ্ট করা হয়েছে। বলা হয়েছে, ছবির নিলাম করা হয়েছিল জাগো বাংলার তরফে। নিলামের মাধ্যমে সারদা, রোজভ্যালি সহ একাধিক অর্থলগ্নি সংস্থা টাকার বিনিময়ে ছবি কিনেছিল সেই সময়। এই অংশ উদ্ধৃত করে তৃণমূলকে আক্রমণ করেছেন অমিত মালব্য।

অমিত মালব্যর দাবি,সারদা কর্তা সুদীপ্ত সেনের সঙ্গে শাসক দল তৃণমূলের সম্পর্ক ছিল মধুর। দুর্গাপুজোয় বহু ক্লাবকে মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন সুদীপ্ত সেন। সেই বিষয়গুলি হলফনামায় উল্লেখ করেছে সিবিআই। আর গেরুয়া শিবিরের বক্তব্য তৃণমূল নেতা ঘনিষ্ঠ ক্লাবগুলিকে টাকা পাইয়ে দিয়েছেন নেতারা। আর রাজীব কুমার সম্পর্কেও তথ্য দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।  

সারদা ইস্যুতে ভোটের আগে ফের সরগরম রাজ্য রাজনীতি। একুশের নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে প্রচারে  সামাজিক যোগাযোগ মাধ্যমে এটাই এখন হাতিয়ার গেরুয়া শিবিরের। 

আরও পড়ুন- বাংলা পেল Kisan Rail, সবুজ পতাকা দেখিয়ে সূচনা PM Modi-র

.