ভাটপাড়ায় RJD প্রার্থী, আলিমুদ্দিনে বিক্ষোভ সিপিএম কর্মীদের, ক্ষুব্ধ বুদ্ধ বললেন, "বাড়ি চলে যান"

জোটে কাঁটার খোঁচা এবার আলিমুদ্দিনেও। ভাটপাড়া আসন RJD-কে ছাড়া যাবে না। এই দাবিতে সিপিএম কার্যালয়ে বিক্ষোভ দেখালেন কয়েকজন সিপিএম কর্মী। এই দৃশ্যে রীতিমতো বিরক্ত হলেন বুদ্ধদেব ভট্টাচার্য। ধমক দিলেন বিক্ষোভকারীদের।

Updated By: Mar 11, 2016, 03:37 PM IST
ভাটপাড়ায় RJD প্রার্থী, আলিমুদ্দিনে বিক্ষোভ সিপিএম কর্মীদের, ক্ষুব্ধ বুদ্ধ বললেন, "বাড়ি চলে যান"

ওয়েব ডেস্ক:জোটে কাঁটার খোঁচা এবার আলিমুদ্দিনেও। ভাটপাড়া আসন RJD-কে ছাড়া যাবে না। এই দাবিতে সিপিএম কার্যালয়ে বিক্ষোভ দেখালেন কয়েকজন সিপিএম কর্মী। এই দৃশ্যে রীতিমতো বিরক্ত হলেন বুদ্ধদেব ভট্টাচার্য। ধমক দিলেন বিক্ষোভকারীদের।

প্রতিদিনের মতোই শুক্রবারও আলিমুদ্দিন থেকে বেরিয়ে গাড়িতে উঠতে যাচ্ছিলেন। ভিড় দেখে থমকে দাঁড়ালেন বুদ্ধদেব ভট্টাচার্য, "কী করতে এসেছে এরা?"

কেন ভিড় আলিমুদ্দিনে? তার কারণ জোটের কাঁটার খোঁচা।

আসন সমঝোতায় ভাটপাড়া কেন্দ্রটি আরজেডিকে ছেড়েছে সিপিএম। ভাটপাড়ার কর্মীদের একাংশের অভিযোগ, তৃণমূলের সঙ্গে গোপন আঁতাতে ওই আসন ছেড়ে দেবে আরজেডি
ভাটপাড়ায় সিপিএম প্রার্থী দাঁড় করানোরই দাবি তুলেছে বিক্ষুব্ধরা। এই দাবি নিয়েই ভাটপাড়া থেকে আলিমুদ্দিনে এসে ভিড় করেন কয়েকজন সিপিএম কর্মী। পার্টি অফিস থেকে বেরোনোর সময়, এই দৃশ্যে রীতিমতো বিরক্ত হন বুদ্ধদেব ভট্টাচার্য।

অভিযোগের কথা লিখিতভাবে দলীয় নেতৃত্বকে জানানোর পরামর্শ দেন বুদ্ধদেব ভট্টাচার্য। অন্যদিকে, দলের তরফে বিক্ষুব্ধ কর্মীদের অভিযোগ শোনেন বলেন রবীন দেব। কর্মী বিক্ষোভের কারণ খতিয়ে দেখতে জরুরি বৈঠক করে উত্তর চব্বিশ পরগনা জেলা সিপিএমও।

 

.