ফের নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ করবে মুচিপাড়া থানার পুলিস

ফের নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল -কে জিজ্ঞাসাবাদ করবে মুচিপাড়া থানার পুলিস । তোলাবাজি সংক্রান্ত মামলায় আজ তাঁকে তলব করা হয়েছে। গতকাল দিনভর দফায় দফায় মুচিপাড়া থানায় ম্যাথুকে জিজ্ঞাসাবাদ করে পুলিস । তোলাবাজি সংক্রান্ত মামলায় পুলিসের তলব পেয়ে গতকাল শহরে আসেন ম্যাথু। থানার OC, অতিরিক্ত OC এবং তদন্তকারী অফিসার তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। ছিলেন গোয়েন্দা বিভাগের অফিসাররাও।

Updated By: Jun 16, 2017, 09:09 AM IST
ফের নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ করবে মুচিপাড়া থানার পুলিস

ওয়েব ডেস্ক: ফের নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল -কে জিজ্ঞাসাবাদ করবে মুচিপাড়া থানার পুলিস । তোলাবাজি সংক্রান্ত মামলায় আজ তাঁকে তলব করা হয়েছে। গতকাল দিনভর দফায় দফায় মুচিপাড়া থানায় ম্যাথুকে জিজ্ঞাসাবাদ করে পুলিস । তোলাবাজি সংক্রান্ত মামলায় পুলিসের তলব পেয়ে গতকাল শহরে আসেন ম্যাথু। থানার OC, অতিরিক্ত OC এবং তদন্তকারী অফিসার তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। ছিলেন গোয়েন্দা বিভাগের অফিসাররাও।

পুলিস সূত্রে খবর, আগে থেকে ঠিক করে রাখা ৬০টি প্রশ্ন ম্যাথুর সামনে রাখা হয়। দুটি ক্যামেরায় তাঁর বয়ান রেকর্ড করে পুলিস । ম্যাথুর দাবি, বিহারের প্রাক্তন সাংসদ DP যাদবকে টাকা চেয়ে তিনি ফোন করেননি। মুচিপাড়া থানা এলাকার হোটেলের ঘর থেকে মেলা ল্যাপটপেও তাঁর ছবি ছিল না। সাজানো মামলায় তাঁকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে বলেও অভিযোগ নারদ-কর্তার।

সচিন তেন্ডুলকরের পর এবার যুবরাজের কাছে বিশ্বকাপ দাবি করলেন সৌরভ গাঙ্গুলি

জানেন ‘বাহুবলী ২’-তে অভিনয় করার পর কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস?

.