Kasba: নিউটাউনের পর এবার কসবা, খাস কলকাতায় ফের উদ্ধার খুলি-হাড়গোড়!

বুধবার নিউটাউনের জনবহুল এলাকা থেকে দিনেদুপুরে উদ্ধার হয় কঙ্কাল। উদ্ধার হয় মাথার খুলি, পায়ের হাড় সহ বেশ কিছু দেহাংশও। কীভাবে ওই জায়গায় কঙ্কাল এল, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে।

Updated By: Jul 18, 2024, 06:44 PM IST
Kasba: নিউটাউনের পর এবার কসবা, খাস কলকাতায় ফের উদ্ধার খুলি-হাড়গোড়!

রণয় তিওয়ারি: খাস কলকাতায় ফের হাড়গোড় উদ্ধার। কসবা থানা এলাকার ১১৫ শরৎ ঘোষ রোড, সেখানে একটি পরিত্যক্ত জায়গা থেকে একটি মাথার খুলির পিছনের অংশ ও হাড়গোড় উদ্ধার হয়। বুধবার রাত ৮টা নাগাদ ওই হাড়গোড় পাওয়া যায় বলে জানা গিয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর যায় স্থানীয় থানায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, যেখান থেকে এই খুলি ও হাড়গোড়গুলি উদ্ধার হয়েছে, সেখান থেকে ২০০-২৫০ মিটার দূরেই একটি কবরস্থান রয়েছে। প্রাথমিকভাবে পুলিস মনে করছে, কবরস্থান থেকে কোনও কুকুর টানতে টানতে ওই হাড়গোড় নিয়ে আসতে পারে। অথবা কোনও মানুষেরও কাজ হতে পারে। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, খুলির পিছনের অংশের সঙ্গে উদ্ধার হওয়া হাড় হাতের বলেই মনে করা হচ্ছে। উদ্ধার হওয়া খুলি ও হাড়গোড় ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই পরিষ্কার হবে গোটা বিষয়টি।

গতকালই কলকাতার নিউটাউনের জনবহুল এলাকা থেকে দিনেদুপুরে উদ্ধার হয় কঙ্কাল। উদ্ধার হয় মাথার খুলি, পায়ের হাড় সহ বেশ কিছু দেহাংশও। নিউটাউনের তরুলিয়া এলাকা থেকে উদ্ধার হয় এই কঙ্কাল ও দেহাংশ। উদ্ধার করে নিউটাউন থানা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। গতকাল দুপুরে নিউটাউন থানায় একটি ফোন আসে। সেই ফোনে বলা হয় যে, নিউটাউনের তরুলিয়া দ্বিতীয় লেনে একটি ঝোপের মধ্যে ব্যাগ পড়ে রয়েছে। তার মধ্যে হাড় রয়েছে। ব্যাগটির পাশে একটি মাথার খুলি পড়ে। আর ড্রেনের মধ্যেও হাড় পড়ে আছে। ফোন পেয়ে এরপরই নিউটাউন থানার পুলিস ঘটনাস্থলে আসে। সেই হাড় উদ্ধার করে নিয়ে যায়। কীভাবে ওই জায়গায় কঙ্কাল এল, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। সূত্রের খোঁজে খতিয়ে দেখা হচ্ছে আশপাশের বিল্ডিং-এর সিসিটিভি ফুটেজ।

কদিন আগে উত্তর কলকাতার কাশীবোস লেনে রাস্তার নীচের মাটি খুঁড়ে মেলে এক মহিলার অর্ধনগ্ন দেহ। হাড়হিম করা সেই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। দেহ উদ্ধার ঘিরে ঘনায় তীব্র রহস্য। খুন করে লাশ গুম করা হয়েছে নাকি এটা নিছক দুর্ঘটনায় মৃত্যু? উঠে আসে একের পর এক প্রশ্ন। শেষে রাস্তার নীচ থেকে উদ্ধার হওয়া ওই মহিলার পরিচয় জানা যায়। জানা যায়, ওই মহিলার নাম সুপর্ণা শীল। বয়স ৪৫ বছর। শ্যামপুকুরের বাসিন্দা ওই মহিলার বাড়ি ৬/২ রাজা কালীকৃষ্ণ সেকেন্ড লেনে। পরিবার সূত্রে জানা যায়, মানসিকভাবে অসুস্থ ছিলেন তিনি। মাঝেমধ্যেই বাড়ি থেকে বেরিয়ে যেতেন! এরকমই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। তারপর আর তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। পুলিসের প্রাথমিক অনুমান, গর্তে পড়েই মৃত্যু হয়েছে ওই মহিলার। 

আরও পড়ুন, Hooghly: রাগের চোটে খুন, ১৪ বছর পর দোষী সাব্যস্ত 'জামিনে মুক্ত' যুবক!

Sonarpur Incident: ছেলে জামালের রাজপ্রসাদ, গরিব বৃদ্ধা মায়ের সংসার চলে বার্ধক্য ভাতায়!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.