Mainak Banerjee: বিমানবন্দরে চরম হেনস্থার শিকার মৈনাক! দুর্ব্যবহারে অভিযুক্ত অভিনেতার স্ত্রী

Mainak Banerjee faces harassment at airport: শুক্রবার রাতে স্ত্রীকে বিমানবন্দর থেকে আনতে গিয়ে বিধাননগর পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিনেতা। ফেসবুক লাইভে এসে মৈনাকের দাবি, তাঁর গাড়ি আটকে নাকি তাঁকে থানায় নিয়ে যাওয়ারও হুমকি দেওয়া হয় ওই পুলিসকর্মীর তরফে। পুলিসের পক্ষ থেকে অভিনেতা ও তার স্ত্রীর বিরুদ্ধে নো পার্কিংয়ে গাড়ি রাখা এবং পুলিসের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ রয়েছে। 

Updated By: May 27, 2023, 06:04 PM IST
Mainak Banerjee: বিমানবন্দরে চরম হেনস্থার শিকার মৈনাক! দুর্ব্যবহারে অভিযুক্ত অভিনেতার স্ত্রী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পার্কিং নিয়ে পুলিসের সঙ্গে বচসা। বিমানবন্দরে তাণ্ডবের অভিযোগ অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়ের (Mainak Banerjee) স্ত্রীর বিরুদ্ধে। এমনকি ফেসবুক লাইভে পুলিসকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিস। পাল্টা থানার দ্বারস্থ অভিনেতা দম্পতি। কলকাতা বিমানবন্দরে গাড়ি রাখাকে কেন্দ্র করে টেলি অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় ও তার স্ত্রী ঐশ্বর্য চৌধুরীর (Ashwarya Chowdhury) সঙ্গে পুলিসের বচসা শুরু হয়। বিধান নগর ট্রাফিক পুলিসের পক্ষ থেকে অভিনেতা ও তার স্ত্রীর বিরুদ্ধে নো পার্কিংয়ে গাড়ি রাখা এবং পুলিসের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন, Cyber Crime: প্রতারণার শিকার পুলিসের আত্মীয়, সাইবার থানার হাতে গ্রেফতার অভিযুক্ত

কলকাতা বিমানবন্দরে স্ত্রীকে রিসিভ করতে পৌঁছেছিলেন টলি অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়। অভিযোগ সেখানেই পুলিসের হেনস্থার শিকার হন তিনি। বিমানবন্দরে দাঁড়িয়ে ফেসবুক লাইভে হেনস্তার কথা জানান অভিনেতা ও তাঁর স্ত্রী। অভিনেতার অভিযোগ, সেই সময়ই স্ত্রী ও তাঁকে হেনস্তা করে পুলিস। অভিনেতার বক্তব্য অনুযায়ী, তাঁর স্ত্রীকে রাত্রিবেলা বিমান বন্দর থেকে আনতে গিয়েই গুরুতর হেনস্থার মুখে পড়েন। এয়ারপোর্ট এর ১- বি গেটে দাঁড়িয়ে থাকাকালীন শুরু হয়ে যায় গন্ডগোল। ব্যাগপত্র নিয়ে ধীরে ধীরে তাঁর স্ত্রী এগোতে থাকলেই পুলিস এসে বাঁধা দেন। তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন। শুধু তাই নয়, পরিস্থিতি সামলাতে তিনি এগিয়ে গেলে তাঁর সঙ্গেও খারাপ ব্যাবহার শুরু করা হয়। 

অন্যদিকে, পুলিস সূত্রে খবর, শুক্রবার রাতে কলকাতা বিমানবন্দরে নিজের গাড়ি নিয়ে আসেন বাংলা সিরিয়ালের অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়। তাঁর স্ত্রী ঐশ্বর্য চৌধুরীকে নিতে আসেন তিনি। এরপর নিজের ফেসবুক লাইভে তিনি ও তাঁর স্ত্রী অভিযোগ করেন কলকাতা বিমান বন্দরের ১এ-১বি গেটের সামনে কর্মরত পুলিস কর্মীদের বিরুদ্ধে। ফেসবুক লাইভে মৈনাক দাবি করেন, পুলিস তার গাড়িতে কাঁটা লাগিয়ে দেয় নো পার্কিংয়ে গাড়ি পার্ক করার অভিযোগ এনে। শুক্রবার রাতে অভিনেতা মৈনাক এবং তাঁর স্ত্রী এনএসসিবিআই এয়ারপোর্ট থানায় যান এবং সেখানে পুরো ঘটনা লিখিতভাবে জমা দেন। 

অপরদিকে, শনিবার বিধাননগর ট্রাফিক পুলিসের পক্ষ থেকে মৈনাক ও তার স্ত্রীর বিরুদ্ধেও একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এই অভিযোগ অনুযায়ী মৈনাক তার গাড়িটি শুক্রবার রাতে নো পার্কিং জায়গায় দাঁড় করিয়ে রাখে। এমনকি ঘটনাস্থলে কর্তব্যরত পুলিসের পক্ষ থেকে তাঁকে গাড়ি সরিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করা হলেও মৈনাক তা শুনতে রাজি হয়নি বলেই এই অভিযোগ পুলিসের। এরপরই মৈনাক ফেসবুকে লাইভ করতে শুরু করে এবং পুলিস তাদের সঙ্গে দুর্ব্যবহার করেছে বলে অভিযোগ করে। যদিও মৈনাকের করা ফেসবুক লাইভে, তাঁর স্ত্রীকেই পুলিসের সঙ্গে যথেষ্ট উত্তেজিতভাবে কথা বলতে দেখা গেছে। পুলিস সূত্রে খবর, ইতিমধ্যেই বিধান নগর পুলিসের তরফ থেকে শুক্রবার রাতের এই ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে এবং মৈনাক ও তার স্ত্রীকে নোটিস পাঠানো হতে পারে বলে পুলিস সূত্রের খবর।

আরও পড়ুন, Kuntal Ghosh: 'অভিষেকের সঙ্গে ব্যক্তিগত পরিচয় নেই কুন্তল ঘোষের'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.