যাদবপুরে ৪ নম্বর গেটে ইউনিয়ন রুমে ভাঙচুর, ভিতরে ঢুকতে মরিয়া মারমুখী এবিভিপি

ভিতরে রাজ্যপালের গাড়ি ঘিরে বিক্ষোভ, বাইরে লাঠি, বাঁশ নিয়ে মারমুখী মেজাজে এবিভিপি, রণক্ষেত্র যাদবপুর

Updated By: Sep 20, 2019, 08:32 AM IST
যাদবপুরে ৪ নম্বর গেটে ইউনিয়ন রুমে ভাঙচুর, ভিতরে ঢুকতে মরিয়া মারমুখী এবিভিপি

নিজস্ব প্রতিবেদন: বাবুল সুপ্রিয়র হেনস্থা ঘিরে রীতিমতো রণক্ষেত্র যাদবপুর বিশ্ববিদ্যালয়। চার নম্বরে গেটে ভাঙচুর চালাল এবিভিপি ও দুর্গাবাহিনী। এসএফআইয়ের ইউনিয়ন রুম ভাঙচুর করলেন গেরুয়া বাহিনীর সদস্য। রাস্তায় এসএফআইয়ের পোস্টার ও প্ল্যাকার্ড পুড়িয়ে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। দমকলের গাড়িও আটকে দেওয়া হয়। ভিতরে ঢুকতে মরিয়া এবিভিপি সদস্যদের আটকাতে মোতায়েন বিশাল পুলিস বাহিনী। মাঝে মধ্যে পুলিসের সঙ্গে জড়িয়ে পড়ছেন হাতাহাতিতে।        

এবিভিপির অনুষ্ঠানে গিয়ে যাদবপুরে ছাত্রছাত্রীদের একাংশের বিক্ষোভের মুখে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। কোনওরকমে অনুষ্ঠান শেষ করে আসার পর বাবুলকে ঘিরে ফের শুরু হয় বিক্ষোভ। তাঁকে ক্ষমা চাইতে হবে দাবি করে বাবুলকে আটকে দেন বিক্ষোভকারীরা। এরপর যাদবপুর ক্যাম্পাসে গিয়ে বাবুলকে হাত ধরে গাড়িতে টেনে তোলেন আচার্য তথা রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্যপালের গাড়ি এখনও যাদবপুর ছেড়ে বেরোতে পারেনি। রাস্তায় অবস্থান বিক্ষোভ করছেন ছাত্রছাত্রীরা। 

ভিতরে যখন রাজ্যপালের গাড়ি ঘিরে বিক্ষোভ চলছে, তখন বিশ্ববিদ্যালয়ের চার নম্বর গেটে এসএফআইয়ের ইউনিয়ন রুমে ভাঙচুর চালায় এবিভিপি। বাঁশ, লাঠি নিয়ে চলে ভাঙচুর। প্ল্যাকার্ড, পোস্টার জ্বালিয়ে দেওয়া হয় রাস্তায়। ইউনিয়ন রুমে আলো, পাখা ও জলের ব্যবস্থা ভেঙে দেওয়া হয়। দেওয়ালে লিখে দেওয়া হয়েছে, এবিভিপি।

আরও পড়ুন- তোমাদের নেতা বুদ্ধদেব ভট্টাচার্য, সে রকম ব্যবহার করো, বিক্ষোভকারীদের বললেন বাবুল   

        

.