Lockdown লঙ্ঘন করবেন না, আইন মেনে চলুন, কর্মীদের তাৎপর্যপূর্ণ বার্তা Abhishek-র

এ দিন সকালে নারদা ঘুষকাণ্ডে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই।

Updated By: May 17, 2021, 04:37 PM IST
Lockdown লঙ্ঘন করবেন না, আইন মেনে চলুন, কর্মীদের তাৎপর্যপূর্ণ বার্তা Abhishek-র

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল নেতাদের গ্রেফতারির পর রণক্ষেত্র সিবিআইয়ের দফতর নিজাম প্যালেস চত্বর। এই অবস্থায় বিচারব্যবস্থার উপরে ভরসা রেখে কর্মীদের সংযত থাকার আবেদন করলেন যুব তৃণমূল সভাপতি ও ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তৃণমূল নেতাদের গ্রেফতারির পর সিবিআই দফতর নিজাম প্যালেস চত্বরে ধুন্ধুমার বাধিয়েছেন তৃণমূল কর্মীরা। তাঁকে গ্রেফতার করতে হবে বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে অভিষেকের সংযত থাকার বার্তা তাৎপর্যপূর্ণ বলে মত রাজনৈতিক মহলের।         

টুইটারে অভিষেকের (Abhishek Banerjee) বার্তা,''আমি সকলের কাছে আইন মেনে চলার অনুরোধ করব। বাংলা ও বাংলার মানুষের বৃহত্তর স্বার্থে লকডাউনের বিধি লঙ্ঘন থেকে বিরত থাকুন। বিচারব্যবস্থার উপরে আমাদের আস্থা রয়েছে। আইনি পথেই লড়াই চালাব।'' 

      

এ দিন সকালে নারদা ঘুষকাণ্ডে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকেও গ্রেফতার করতে হবে বলে দাবি করেন।  সিবিআইয়ের দফতর নিজাম প্যালেসের সামনে জড়ো হন তৃণমূল কর্মী-সমর্থকরা। গেট লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করেন তাঁরা। ফেলে দেন গার্ড রেল। পুলিস প্রথম তাঁদের বুঝিয়ে শান্ত করার চেষ্টা করে। কিন্তু তাতেও দমেনি জনতা। গেটের ভেতরে থাকা কেন্দ্রীয় বাহিনীকে(Central Force) লক্ষ্য করে ছোড়া হয় ইট-পাটকেল।

আরও পড়ুন- নিজাম-অশান্তিতে নিষ্ক্রিয় প্রশাসন, Mamata-কে আইনের শাসন মেনে চলার বার্তা Governor-র

.