Abhishek Banerjee: বিজেপি সমর্থক 'খুনে' পরিস্থিতি অগ্নিগর্ভ, রাতেই নন্দীগ্রাম যাচ্ছেন অভিষেক?

নিহত বিজেপি সমর্থকের নাম রথীবালা আড়ি। নন্দীগ্রামের এক নম্বর ব্লকের সোনাচূড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মনসাতলায় যখন বুথ পাহারা দিচ্ছিলেন, তখন ওই বিজেপি সমর্থকের উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ধারালো অস্ত্রের কোপে মৃক্য়ু হয় রথীবালার। গুরুতর আহত ছেলে-সহ আরও ৭ জন। মৃতের ছেলেকে স্থানান্তরিত করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। বাকি ভর্তি নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে।

Updated By: May 23, 2024, 10:09 PM IST
Abhishek Banerjee: বিজেপি সমর্থক 'খুনে' পরিস্থিতি অগ্নিগর্ভ, রাতেই নন্দীগ্রাম যাচ্ছেন অভিষেক?

প্রবীর চক্রবর্তী: ভোটের ২ দিন আগে 'খুন' মহিলা বিজেপি সমর্থক! দিনভর উত্তপ্ত নন্দীগ্রাম। পরিস্থিতি যদি নিয়ন্ত্রণে না আসে, তাহলে রাতেই নন্দীগ্রাম যেতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Suvendu Adhikari: 'খুনিদের সঙ্গে বৈঠক করেছে'! নন্দীগ্রাম থানায় পুলিসের বচসা শুভেন্দুর...

ঘটনাটি ঠিক কী? অশান্তি চলছিলই। ভোটের মুখে এবার রক্ত ঝরল নন্দীগ্রামে! নিহত বিজেপি সমর্থকের নাম রথীবালা আড়ি। নন্দীগ্রামের এক নম্বর ব্লকের সোনাচূড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মনসাতলায় যখন বুথ পাহারা দিচ্ছিলেন, তখন ওই বিজেপি সমর্থকের উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ধারালো অস্ত্রের কোপে মৃক্য়ু হয় রথীবালার। গুরুতর আহত ছেলে-সহ আরও ৭ জন। মৃতের ছেলেকে স্থানান্তরিত করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। বাকি ভর্তি নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে।

এই ঘটনায় তেতে ওঠে গোটা এলাকা। তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছে বিজেপি।  অভিযোগের তির তৃণমূলের দিকে। এই ঘটনার সঙ্গে তৃণমূল-যোগের অভিযোগ অবশ্য অস্বীকার করেছে জোড়াফুল শিবির।

আরও পড়ুন:  Cyclone Remal Updates: ধেয়ে আসছে 'রিমাল', কাঁপছে উপকূল! মধ্যরাতে ১০০ কিমি'রও বেশি বেগে ল্যান্ডফল; কলকাতা কি বাঁচবে?

এদিকে চুপ করে বসে নেই নন্দীগ্রামে বিধায়ক শুভেন্দুও। এদিন পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে নন্দীগ্রাম থানায় যান বিরোধী দলনেতা। তিনি বলেন, 'খুনিদের সঙ্গে বৈঠক করেছে এক ঘণ্টা আগে। সিসিটিভি ফুটেজ বের করুন, দেখান। সিবিআই চাইব। ৫ দিন পরে চাইব'। আদালতে যাবেন? শুভেন্দু বলেন, 'ওর বাড়ির লোক যাবে। মেয়ে যাবে, ছেলে যাবে। পশ্চিমবাংলার তফশিলিদের কোনও মূল্য নেই! মায়েদের, মহিলাদের মূল্য় নেই! লক্ষ্মীর ভাণ্ডার? আর একটা সন্দেশখালি করেছে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.