Abhishek Banerjee: ' জয় শ্রীরামের রাজনীতি ছেড়েছেন বাবুল, জয় বাংলার স্লোগান দিয়েছেন'

বালিগঞ্জ বিধানসভা এলাকায় তৃণমূল প্রার্থীর সমর্থনে রোড-শো। 

Updated By: Apr 7, 2022, 09:08 PM IST
Abhishek Banerjee: ' জয় শ্রীরামের রাজনীতি ছেড়েছেন বাবুল, জয় বাংলার স্লোগান দিয়েছেন'

নিজস্ব প্রতিবেদন:  'রাজ্যে ৩৫৬ ধারা লাগু করুন। তাহলেও ২৫০ আসনে জিতবে TMC'। কলকাতায় উপনির্বাচনের (Bypoll) প্রচারে বিজেপি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তৃণমূল প্রার্থী বাবুল সু্প্রিয়ের (Babul Supriyo) সমর্থনে রোড-শো করলেন বালিগঞ্জ বিধানসভা এলাকায় (Ballygunge Assembly Constituency)।

হাতের আর বেশি সময় নেই। ১২ এপ্রিল উপনির্বাচন দক্ষিণ কলকাতার বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে। সঙ্গে আসানসোল লোকসভা কেন্দ্রেও। বালিগঞ্জের বিধায়ক ছিলেন সুব্রত মুখোপাধ্যায়। তাঁর মৃত্যুর পর আসনটি খালি হয়ে গিয়েছে। উপনির্বাচনে এবার এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। স্রেফ বিজেপি (BJP) ছাড়া নয়, আসানসোলের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি।

আরও পড়ুন:  Jhalda Councilor Murder: ঝালদাকাণ্ডে CBI তদন্তের বিরোধিতায় ডিভিশন বেঞ্চের দ্বারস্থ রাজ্য

এদিন বাবুলের সমর্থনে বালিগঞ্জ ফাঁড়ি থেকে মল্লিকবাজার পর্যন্ত রোড-শো করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রোড-শো শেষে তিনি বলেন, 'জয় শ্রীরামের রাজনীতি ছেড়েছেন বাবুল। জয় বাংলার স্লোগান দিয়েছেন'। সঙ্গে যোগ করেন, 'অনেকেই বিজেপি ছাড়তে চাইছেন। দরজা খুললে বিজেপি দলটাই উঠে যাবে। বালিগঞ্জে ৬০ থেকে ৭০ হাজার ভোটের ব্যবধানে জিতবে তৃণমূল'।

কয়লাকাণ্ডে বেশ কয়েকবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করেছে ইডি। কলকাতা নয়, হাজিরা দিয়েছেন দিল্লিতে। এদিন সেই প্রসঙ্গ তুলে অভিষেক বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়কে যাঁরা আক্রমণ করছে, তারা তলায় তলায় সবাই এক। আমায় সিবিআই ডাকছে। কলকাতায় মামলায়, তলব করছে দিল্লিতে। আমি গিয়েছি, তদন্তের মুখোমুখি হয়েছি। যাঁরা ভাবছেন, ৪ নোটিশ পাঠিয়ে অভিষেককে দমিয়ে রাখবেন, তাঁরা ভুল করছেন। আমরা ঘাসফুলের দল। যতই কাটবে, ততই বাড়বে ঘাসফুল'। নাম না করে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারীকেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.