Narkeldanga Murder: চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুন? গ্রেফতার ৩

বাড়ির কাছেই রাস্তায় পাওয়া গেল দেহ।

Updated By: Apr 8, 2022, 11:02 PM IST
Narkeldanga Murder:  চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুন? গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: খাস কলকাতায় চোর সন্দেহে পিটিয়ে খুন? রাস্তায় পাওয়া গেল যুবকের দেহ। পুলিসের তৎপরতায় ধরা পড়ল ৩ অভিযুক্ত।

জানা দিয়েছে, মৃতের নাম শেখ শামীম। বাড়ি, নারকেলডাঙার ক্যানেল ইস্ট রোডে। ঘড়িতে তখন ৭টা ১৫। এদিন সকালে ক্যানেল ইস্ট রোডেই শামীমকে অচৈতন্য় অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। পুলিস উদ্ধার করে যখন হাসপাতালে নিয়ে যায়, তখন ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তদন্তকারীদের দাবি, মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল।

আরও পড়ুন: হাইকোর্টে তুঙ্গে বিচারপতি বিতর্ক, প্রধান বিচারপতির কাছে চিঠি-চাপাটির পালা

কীভাবে মৃত্যু? মৃতের মায়ের দাবি, সকালে অচেনা নম্বর থেকে তাঁর কাছে একটি ফোন এসেছিল। যিনি ফোন করেছিলেন, তিনি মানিব্য়াগ ও মোবাইল ফোন ফেরত চান। ওই ব্যক্তির অভিযোগ, শামীম নাকি তাঁর ম্যানিব্যাগ ও ফোন চুরি করেছে! এরপর খোঁজাখুঁজি শুরু করলে, রাস্তায় ছেলের মৃতদেহ দেখতে পান তিনি। লিখিত অভিযোগ দায়ের করা হয় থানায়।

আরও পড়ুন: ক্যান্সার চিকিৎসায় পায়ের হাড়ের বিরল পুনঃপ্রতিস্থাপন! নজির গড়ল SSKM

মোবাইল ফোনের সূত্র ধরে তদন্তে নামে পুলিস। কয়েক ঘণ্টার মধ্যে বেলেঘাটা থেকে গ্রেফতার করা হয় দীপক দাস নামে এক যুবককে। পুলিস সূত্রে খবর, ধৃতের কাছে একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে। ওই মোবাইল থেকে মৃতের মা-কে ফোন করা হয়েছিল! এরপর দীপককে জিজ্ঞাসাবাদ করে আরও ২ জনের হদিশ মেলে। তাদের গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.