RG Kar Incident| Viral Video: দেহ উদ্ধারের পর সেমিনার হলে ভিড়! আরজি করে এবার ভাইরাল ভিডিয়ো, কী বলছে পুলিস?

 ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, একটি ঘরে বহু মানুষের ভিড়। দাবি করা হচ্ছে, সেই ভিড়ের মধ্যেই ছিলেন রজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের তৎকালীন আপ্তসহায়ক প্রসূন চট্টোপাধ্যায়, সন্দীপের আইনজীবী শান্তনু দে, হাসপাতালের  ফরেনসিক মেডিসিন বিভাগের শিক্ষক  দেবাশিস সোম। এমনকী, আরজি কর মেডিক্যালের আউটপোস্টের ওসি সঞ্জীব মুখোপাধ্যায়কেও নাকি দেখা গিয়েছে ওই ভিডিয়োতে!  ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

Updated By: Aug 26, 2024, 07:02 PM IST
RG Kar Incident| Viral Video: দেহ উদ্ধারের পর সেমিনার হলে ভিড়! আরজি করে এবার ভাইরাল ভিডিয়ো, কী বলছে পুলিস?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিকিত্‍সকের দেহ তখনও পড়ে রয়েছে। সেমিনার হলে গিজগিজে ভিড়! আরজি কর কাণ্ডে এবার ভাইরাল ভিডিয়ো। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘন্টা। পুলিসের অবশ্য দাবি,  'সেমিনার হলে যেখানে দেহ পাওয়া গিয়েছিল, তার থেকে চল্লিশ ফুটের মধ্যে বহিরাগত কেউ আসেননি'। 

আরও পড়ুন:  Mamata Banerjee: '১২৩ ফাস্ট ট্র্যাক কোর্ট চালু করেননি কেন'? মোদীকে চিঠি লিখে প্রশ্নের মুখে মমতা!

কলকাতা পুলিসের তরফে জানানো হয়েছে, 'পোরশানটাই কিন্তু, এই এগারো সিটের মধ্যে হয়েছে। বসার ব্যবস্থাও ছিল। কারণ, ওখানে অনেকজন এসে কথা বলছিলেন। নিজেদের দাবি জানাচ্ছিলেন। সেমিনার হলের বাইরে যে করিডরটা, নার্সিং স্টেশন থেকে যে জায়গা আছে, করিডর.. ওখানে কিন্তু অনেকেই ছিলেন। তাঁরা কখনই ঘটনাস্থলে ঢোকেননি, বাইরেই ছিলেন। সেমিনার হলে যেখানে দেহ পাওয়া গিয়েছিল, তার থেকে চল্লিশ ফুটের মধ্যে বহিরাগত কেউ আসেননি'।

ঘটনাটি ঠিক কী? আরজি কর কাণ্ডে ধৃত সিভিক ভলান্টিয়ার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। কিন্তু আজ, সোমবার যে ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে, সেই ভিডিয়োটি সেমিনার হলেরই বলে দাবি করা হচ্ছে। ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, একটি ঘরে বহু মানুষের ভিড়। দাবি করা হচ্ছে, সেই ভিড়ের মধ্যেই ছিলেন রজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের তৎকালীন আপ্তসহায়ক প্রসূন চট্টোপাধ্যায়, সন্দীপের আইনজীবী শান্তনু দে, হাসপাতালের  ফরেনসিক মেডিসিন বিভাগের শিক্ষক  দেবাশিস সোম। এমনকী, আরজি কর মেডিক্যালের আউটপোস্টের ওসি সঞ্জীব মুখোপাধ্যায়কেও নাকি দেখা গিয়েছে ওই ভিডিয়োতে! 

আরও পড়ুন:  RG kar Incident: বিচার চেয়ে মঞ্চে অশ্লীল নাচ! তৃণমূলের বিস্ফোরক ভিডিয়োয় বিদ্ধ বিজেপি, তারপর..

এদিকে সেদিন প্লেস অফ অকারেন্স বা সেমিনার হলে  প্রবেশ 'নিষিদ্ধ' ছিল মৃতের চিকিত্‍সকের সহকর্মী, সাংবাদিকদেরও। এখন ভাইরাল ভিডিয়ো যদি সত্যি হয়, তাহলে দেহ উদ্ধারের পর সেমিনার হলে দেখা গিয়েছে 'বহিরাগত' অনেকেই। যেমন,  প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের তৎকালীন আপ্তসহায়ক প্রসূন চট্টোপাধ্যায় ও  সন্দীপের আইনজীবী শান্তনু দে। ফলে এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.