Kolkata News: সার্ভিস রিভলভার থেকে মাথায় গুলি! বেহালায় আত্মঘাতী পুলিসকর্মী...

পুলিস সূত্রে খবর, মৃতের নাম পুলক ব্যাপারী। লালবাজারের ওয়াললেস বিভাগে কর্মরত ছিলেন তিনি। বেহালার পর্ণশ্রীর থানার গোপাল মিশ্র লেনে একটি ফ্ল্য়াটে থাকতেন পুলিস।

Updated By: Jan 30, 2024, 06:56 PM IST
Kolkata News:  সার্ভিস রিভলভার থেকে মাথায় গুলি! বেহালায় আত্মঘাতী পুলিসকর্মী...

সন্দীপ প্রামাণিক: সার্ভিস রিভলভার থেকে নিজের মাথায় গুলি! আত্মহত্যা করলেন পুলিসকর্মী। ফ্ল্যাট থেকে উদ্ধার হল রক্তাক্ত দেহ। চাঞ্চল্য বেহালার পর্ণশ্রীতে।

আরও পড়ুন:  Justice Abhijit Gangopadhyay: সংঘাতের জের, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে সরল শিক্ষা সংক্রান্ত মামলা!

পুলিস সূত্রে খবর, মৃতের নাম পুলক ব্যাপারী। লালবাজারের ওয়াললেস বিভাগে কর্মরত ছিলেন তিনি। বেহালার পর্ণশ্রীর থানার গোপাল মিশ্র লেনে একটি ফ্ল্য়াটে থাকতেন পুলিস।

স্থানীয় সূত্রের খবর, ঘড়িতে তখন চারটে। এদিন বিকেলে আচমকাই বিকট শব্দ শুনতে পান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পর্ণশ্রী থানায়। ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় পুলককে উদ্ধার করে পুলিস। এরপর বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কিন্তু কী কারণে আত্মহত্যা? তা স্পষ্ট এখনও।

ব্যবধান মাস খানেকে। হরিদেবপুরে ভাড়া থেকে উদ্ধার হয়েছিল এক পুলিসকর্মীর ঝুলন্ত দেহ। মৃতের নাম পুলক দত্ত। পর্ণশ্রী থানায় কর্মরত ছিলেন তিনি। হরিদেবপুর ভাড়া বাড়িতে একাই থাকতেন তিনি।

আরও পড়ুন:  Calcutta High Court: 'আইনের মন্দিরে এটা মানা যায় না', বিচারপতিদের লড়াইয়ে 'লজ্জিত' প্রধান বিচারপতি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.