ফের বাইক থামিয়ে ফোনে কথা, মা ফ্লাইওভারে দুর্ঘটনায় গুরুতর জখম ১ ব্যক্তি

২৪ ঘণ্টার ব্যবধানে একই কারণে ঘটল দুর্ঘটনা।

Reported By: বিক্রম দাস | Updated By: Feb 2, 2021, 05:18 PM IST
ফের বাইক থামিয়ে ফোনে কথা, মা  ফ্লাইওভারে দুর্ঘটনায় গুরুতর জখম ১ ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মানুষের হুঁশ কবে ফিরবে! বাইক দাঁড় করিয়ে ফোনে কথা বলতে গিয়ে ফের দুর্ঘটনা ঘটল মা ফ্লাইওভারে। অ্যাপ ক্যাবের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লেন বাইক আরোহী। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি।

জানা গিয়েছে, এদিন সকালে একাই বাইক চালিয়ে মা ফ্লাইওভারের উপর দিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। বাইক নিয়ে যখন পরমা আইল্যান্ডের কাছে পৌঁছন, তখন একটি ফোন আসে। বাইকটিকে রেলিং-এ ধারে দাঁড়িয়ে করিয়ে ফোনে কথা বলছিলেন ওই ব্যক্তি। এদিকে তখন আবার গাড়ি ঘোরাচ্ছিলেন অ্যাপ ক্যাবের চালক। সেই গাড়িটি সজোরে ধাক্কা মারে বাইক আরোহীকে। দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে চলে আসে পুলিস। আহত ব্যক্তিকে উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে। আঘাত গুরুতর হলেও, বরাতজোরে প্রাণে রক্ষা পেয়েছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: অর্থোপেডিকে বেড নেই, মেডিসিন বিভাগে ফেলে রাখার অভিযোগ, SSKMএ বিনা চিকিৎসার মৃত্যু রোগীর

উল্লেখ্য, এর আগে গতকালও একইভাবে দুর্ঘটনা ঘটে মা ফ্লাইওভারে। পরমা আইল্যান্ডে কাছেই রেলিং-র ধারে বাইক থামিয়ে ফোনে কথা বলছিলেন অরিজিৎ মৈত্র নামে এক ব্যক্তি। সেই সময়ে পিছন থেকে এসে একটি গাড়ি সজোরে ধাক্কা মারে তাঁকে। বাইক-সহ ফ্লাইওভার থেকে নিচে পড়ে যান অরিজিৎ। পুলিস সূত্রের খবর, তাঁর সঙ্গে দ্যুতি পাল নামে এক মহিলাও ছিলেন। দুর্ঘটনায় তিনি আহত হন, পিঠে চোট লাগে। তবে অরিজিতের শারীরিক অবস্থা সংকটজনক ছিল। শেষপর্যন্ত মারাও যান তিনি।

আরও পড়ুন: জাঁকিয়ে শীত রাজ্যে, সপ্তাহান্তে বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের

প্রসঙ্গত, দীর্ঘতম তো বটেই, শহরের ব্যস্ততম উড়ালপুল এই মা ফ্লাইওভার। দিনভর এই ফ্লাইওভারের উপর দিয়ে অত্যন্ত দ্রুতগতিতে গাড়ি চলাচল করে। ফ্লাইওভারটিতে কোনও ফুটপাত নেই। ট্রাফিক পুলিস সূত্রের খবর, যান্ত্রিক গোলযোগ ছাড়া অন্য কোনও কারণে উড়ালপুলের উপর গাড়ি বা বাইক দাঁড় করানোর নিয়ম নেই। কিন্তু ফোনে কথা বলার জন্য় সেই নিয়ম মানছেন না বাইক আরোহী। তারজেরেই দুর্ঘটনা ঘটছে।

.